Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Shraddha Kapoor

রণবীর কপূরের সঙ্গে প্রথম বার জুটি বাঁধতে চলেছেন, নতুন ছবির আগে কতটা ঘাম ঝরাচ্ছেন শ্রদ্ধা?

শ্রদ্ধার মতো ছিপছিপে চেহারা পেতে চান অনেকেই। তার জন্য এর নেপথ্যের পরিশ্রমটা জানা প্রয়োজন। নিজেকে মেদহীন, তন্বী রাখতে কতটা ঘাম ঝরান শ্রদ্ধা? তাঁর ডায়েট রুটিনই বা কেমন?

বলিপাড়ার অন্যতম ফিট অভিনেত্রীদের মধ্যে এক জন শ্রদ্ধা।

বলিপাড়ার অন্যতম ফিট অভিনেত্রীদের মধ্যে এক জন শ্রদ্ধা। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২২ ১৩:৩২
Share: Save:

রণবীর কপূরের সঙ্গে প্রথম বার বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন শ্রদ্ধা কপূর। শুটিং পর্ব শেষ। ২০২৩ সালে মুক্তি পেতে চলছে তাঁদের অভিনীত, লভ রঞ্জন পরিচালিত এই ছবি। ছবির নাম এখনও ঠিক হয়নি। এটি ছাড়াও পর পর বেশ কিছু বিগ বাজেটের ছবি হাতে রয়েছে শ্রদ্ধার। আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবির কাজ নিয়ে বেশ ব্যস্ত নায়িকা। ব্যস্ততার ফাঁকেই জাঁকজমক করেই দীপাবলি উদ্‌যাপন করেছেন অভিনেত্রী। প্রতি বারের মতো এ বছরেও শ্রদ্ধার দিওয়ালির সাজে ছিল আলাদা চমক।

Advertisement

দক্ষ অভিনেত্রীর পাশাপাশি শ্রদ্ধা সুগায়িকাও। শ্রদ্ধার গাওয়া ‘এক ভিলেন’ ছবির ‘গলিয়াঁ’ গানটি দর্শকের মনে থেকে গিয়েছে। বলিপাড়ার অন্যতম ফিট অভিনেত্রীদের মধ্যে এক জন শ্রদ্ধা। হাতে ছবি থাক বা না থাক, নিজেকে সব সময় প্রস্তুত রাখেন তিনি। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা কোটি ছাড়িয়েছে। শ্রদ্ধার ফিটনেস অনুপ্রেরণা জোগায় অনেককেই। নিজেকে সুস্থ সচল রাখতে কম পরিশ্রম করেন না তিনি। শ্রদ্ধার মতো ছিপছিপে চেহারা পেতে চান অনেকেই। তার জন্য এর নেপথ্যের পরিশ্রমটা জানা প্রয়োজন। নিজেকে মেদহীন, তন্বী রাখতে কতটা ঘাম ঝরান শ্রদ্ধা? কতটা কঠোর ডায়েট করেন তিনি?

হাতে ছবি থাক বা না থাক, নিজেকে সব সময় প্রস্তুত রাখেন তিনি।

হাতে ছবি থাক বা না থাক, নিজেকে সব সময় প্রস্তুত রাখেন তিনি। ছবি: সংগৃহীত

শীত কিংবা বর্ষা, শুটিং, ছবির প্রচার, বাড়ির অনুষ্ঠান— কোনও কিছুই তাঁর শরীরচর্চার রুটিন ভাঙতে পারে না। যে খানেই থাকুন, যত ব্যস্ততাই থাক শ্রদ্ধা শারীরিক কসরত করতে ভোলেন না। কোনও কারণে জিমে যেতে না পারলেও বাড়িতেই শরীরচর্চা করেন। শরীরচর্চা নিয়ে কোনও আলসেমি নেই নায়িকার। বরং ভালবেসে মন দিয়ে ঘাম ঝরান।

শুধু তো গান নয়, নাচ করতেও ভালবাসেন শ্রদ্ধা। চলতি বছরে ৩৫-এ পড়েছে শ্রদ্ধা। অথচ তাঁর চেহারা তা বলছে না। এখনও যেন সেই কিশোরী। তাই শরীরচর্চার একটি অঙ্গ হিসাবে প্রতি নাচের অনুশীলন করেন। ব্যালে থেকে সালসা, বাদ দেন না কোনও কিছুই।

Advertisement

শ্রদ্ধা জানেন কোন ব্যায়ামগুলি বেশি কার্যকর। সেই জন্য প্রতি দিন তেমনই কিছু শরীরচর্চা দিনের শুরুতে করে নেন। কার্ডিয়ো, স্কোয়াট, পিলাটেস— এই তিনটি ব্যায়াম শ্রদ্ধার রোজের ফিটনেস রুটিনে থাকেই। এ ছাড়াও বিভিন্ন ধরনের যোগাসনও করেন তিনি।

শ্রদ্ধার ফিট থাকার অন্য একটি উপায় হল স্বাস্থ্যকর খাবার খাওয়া। বাড়ির তৈরি খাবার ছাড়া খান না তিনি। শুটিং-এ গেলে সঙ্গে করে খাবার নিয়ে যান। খাবারের পাত থেকে মিষ্টি একেবারে বাদ দিয়েছেন। খেলাধুলা করতেও ভালবাসেন শ্রদ্ধা। মাঝেমাঝেই বন্ধুদের সঙ্গে সমুদ্রপাড়ে ভলিবল খেলতে দেখা যায় শ্রদ্ধা। বাস্কেটবল, সাঁতার রয়েছে সেই তালিকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.