Advertisement
০২ মে ২০২৪
Viral Video

‘অ্যানিম্যাল’-এর রণবীর-রশ্মিকাকে দেখেই কি শখ? মাইনাস ২৫ ডিগ্রিতে বরফের মাঝে বসল বিয়ের আসর

সম্প্রতি এক দম্পতির বিয়ের ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে মাইনাস ২৫ ডিগ্রি তাপমাত্রায় স্পিতি ভ্যালিতে বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন তাঁরা।

Gujarat couple gets married at minus twenty-five degrees in Himachal Pradesh\\\\\\\\\\\\\\\'s Spiti Valley

এক অনন্য বিয়ের কাহিনি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৪৩
Share: Save:

শহরে কোলাহল ছেড়ে শান্ত, নিরিবিলি পাহাড়, লেকের ধার কিংবা রাজপ্রাসাদে বিয়ের অনুষ্ঠান আয়োজন করার চল হয়েছে এখন। অভিনেতা-অভিনেত্রীরা এই রেওয়াজ শুরু করলেও এখন অনেকেই এই স্রোতে গা ভাসাচ্ছেন। সম্প্রতি এক দম্পতির বিয়ের ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে মাইনাস ২৫ ডিগ্রি তাপমাত্রায় স্পিতি ভ্যালিতে বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন তাঁরা। মনে পড়ে যেতে পারে ‘অ্যানিম্যাল’ ছবির রণবীর কপূর আর রশ্মিকা মন্দানার বিয়ের দৃশ্য।

চারদিকে পাহাড়ের গায়ে বরফের চাদর, সঙ্গে তুষারপাত, তারই মাঝে সুন্দর করে সাজানো বিয়ের মণ্ডপ। আর সেখানেই চার হাত এক হল দম্পতির। হিমাচল প্রদেশ সরকারের সহকারী জনসংযোগ কর্তা অজয় ​​বন্যাল এক্সে একটি ভিডিয়ো ভাগ করে নিয়েছেন। ভিডিয়োর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘‘এমনও বিয়ে হচ্ছে এখন! বান্ধবীর আবদার মেটাতে গুজরাটের এক যুগল স্পিতিতে মাইনাস ২৫ ডিগ্রিতে বিয়ে সারলেন ঘটা করে। এমন ঘটনা এখানে আগে কখনও হয়নি। স্পিতির মুরাংয়ে এমন বিয়ে এই প্রথম। ‘ডেস্টিনেশন ওয়েডিং’-এর এটি একটি সুন্দর উদাহরণ।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, বরের পরনে শেরওয়ানি, মাথায় তাঁর পাগড়ি। বৌ পরেছে লাল লেহঙ্গা। ঠান্ডার কারণে মণ্ডপের চারদিকেই ছোট ছোট লোহার পাত্রে জ্বলছে আগুন। বর-কনে ছাড়া সকলেরই পরনে শীতের মোটা পোশাক। ঠান্ডায় কাঁপতে কাঁপতে মন্ত্রোচ্চারণ করছেন পুরোহিত। হাড়হিম করা ঠান্ডায় কোনও রকমে বিয়ের নিয়মবিধি সারছেন বর-কনে। শেষে আর না পেরে তাঁরাও জড়িয়ে নিলেন শীতের পোশাক। সব শেষে বরফের রাস্তায় গাড়ি চালিয়ে বরকে নিয়ে চলে গেলে কনে।

সমাজমাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। অনেক নেটাগরিক বলছেন, প্রচারের আলোয় আসতেই এমন উদ্যোগ নিয়েছেন দম্পতি। অনেকে আবার এমন সুন্দর বিয়ের আয়োজন দেখে মুগ্ধও হয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video Wedding destination wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE