Advertisement
০২ মে ২০২৪
Marriage News

ফুলশয্যার রাতে বুঝেছিলেন, বৌ আদৌ মহিলাই নন, চার বছর পরে থানায় গেলেন ‘অভাগা’ স্বামী

২০১৯ সালে মোরদাবাদের কোতোয়ালি গ্রামের এক বাসিন্দার সঙ্গে পাশে বিজনৌর জেলায় এক যুবতীর বিয়ে ঠিক হয়। দুই পরিবারের সম্মতিতেই ধুমধাম করে বিয়ে দেওয়া হয় দু’জনের। তবে ফুলশয্যার রাতেই মন ভেঙেছিল যুবকের। জানতে পারেন, স্ত্রী আদতে মহিলা নন।

Symbolic Image.

বিয়ে করে ঠকলেন যুবক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ১৪:৪২
Share: Save:

সম্প্রতি মোরদাবাদের এক যুবক তাঁর স্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। যুবকের অভিযোগ, তাঁর স্ত্রী আদতে মহিলা নন, তাঁকে ঠকিয়ে বিয়ে দেওয়া হয়েছে। ২০১৯ সালে মোরদাবাদের কোতোয়ালি গ্রামের এক বাসিন্দার সঙ্গে পাশে বিজনৌর জেলায় এক যুবতীর বিয়ে ঠিক হয়। দুই পরিবারের সম্মতিতেই ধুমধাম করে বিয়ে দেওয়া হয় দু’জনের।

যাবতীয় আচার-অনুষ্ঠান মেনে বিয়ে সেরে যুবক তাঁর স্ত্রীকে সঙ্গে করে বাড়িতে নিয়ে আসেন। কিন্তু ফুলশয্যার রাতেই সত্যির সম্মুখীন হতে হল যুবককে। তিনি জানতে পারেন, তাঁর স্ত্রী আদৌ মহিলা নন। বিয়ের ৪ বছর পরে পুলিশের কাছে অভিযোগ দায়ের করলেন যুবক। তবে এত বছর পর কেন যুবক তাঁদের কাছে এসেছেন, পুলিশ এ কথা জানতে চাইলে তারও উত্তর দিয়েছেন তিনি।

যুবকের অভিযোগ, তাঁর স্ত্রী যে আসলে তৃতীয় লিঙ্গের মানুষ, সেই বিষয়টি বিয়ের আগে গোপন করা হয় তাঁর কাছ থেকে। সেই সঙ্গে যুবক আরও অভিযোগ করেন যে, বিয়ের পর স্ত্রীর পরিবার তাঁকে এই বিষয়টি গোপন রাখার জন্য হুমকি দেয়। ওই যুবকের দাবি, তাঁকে নীরব থাকতে বলা হয়েছিল। যুবক মুখ খুললেই তাঁর পরিবারের বিরুদ্ধে মিথ্যে মামলা করা হবে বলে ভয় দেখানো হয় তাঁকে। গুরুতর ধারায় তাঁদের জেলে পাঠানো হবে বলেও হুমকি দিয়েছিলেন তাঁর স্ত্রী। যুবক পুলিশকে জানিয়েছেন, তাঁর স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজন বিভিন্ন সময় তাঁর কাছে মোটা অঙ্কের টাকা দাবি করেন। সম্প্রতি তাঁরা যুবকের কাছে ২০ লক্ষ টাকা দাবি করেন। টাকা না দেওয়ায় যুবকের উপরে হামলা চালানো হয় বলে দাবি করেছেন যুবক। স্ত্রী ও শ্বশুরবাড়ির অত্যাচারে বিরক্ত হয়ে বিয়ের ৪ বছর পর থানায় অভিযোগ করেছেন তিনি। পুলিশ এই মামলার তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marriage News Wedding Transgender
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE