Advertisement
০৩ মে ২০২৪
Mark Zuckerberg

অম্বানীদের অনুষ্ঠানে গিয়ে বহুমূল্য লকেট খোয়া গিয়েছে জ়াকারবার্গের স্ত্রীর! কী ভাবে হারাল?

অম্বানীদের অনুষ্ঠানে গিয়ে নাকি একটি বহুমূল্য লকেট হারিয়ে গিয়েছে জ়াকারবার্গের স্ত্রীর। এই ঘটনা রীতিমতো হইচই ফেলে দিয়েছে সমাজমাধ্যম জুড়ে।

Mark Zuckerberg\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s Wife Loses Pendant At Ambani Pre-Wedding Bash

অম্বানীদের বাড়ি গিয়ে ক্ষতি হল জ়াকারবার্গের। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৪ ১৪:৫৪
Share: Save:

মার্ক জ়াকারবার্গের সময়টা বিশেষ ভাল যাচ্ছে না। অনন্ত অম্বানী আর রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহ উদ্‌যাপন অনুষ্ঠান থেকে ফেরার পরেই বিরাট অঙ্কের অর্থনৈতিক ক্ষতির সম্মুখীন হয়েছেন ‘মেটা’কর্তা। গত মঙ্গলবার কিছু সময়ের জন্য ফেসবুক এবং ইনস্টাগ্রাম বন্ধ হয়ে গিয়েছিল। বিশ্বব্যাপী এই বিভ্রাটের কারণে কয়েক হাজার কোটি টাকা ক্ষতি হয়েছে জ়াকারবার্গের। এ বার প্রকাশ্যে অন্য খবর। অম্বানীদের অনুষ্ঠানে গিয়ে নাকি একটি বহুমূল্য লকেট হারিয়ে গিয়েছে জ়াকারবার্গের স্ত্রীর। এই ঘটনা রীতিমতো হইচই ফেলে দিয়েছে সমাজমাধ্যম জুড়ে।

অম্বানীদের বাড়ির অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন সস্ত্রীক জ়াকারবার্গ। তিন দিনের অনুষ্ঠানে জামনগরে ছিলেন দুজনে। অম্বানীদের অনুষ্ঠানের বিভিন্ন ভিডিয়োয় তাঁদের একাধিক বার দেখাও গিয়েছে। সেই অনুষ্ঠানেই হারের একটি দামি লকেট হারিয়ে গিয়েছে জ়াকারবার্গ-ঘরনির। আনন্দ অনুষ্ঠানে এমন ঘটনা স্বাভাবিক ভাবেই অপ্রত্যাশিত।

সূত্রের খবর, তিন ঘণ্টা ধরে হারিয়ে যাওয়া সেই লকেট খোঁজার পর্ব চলে। তন্ন তন্ন করে খোঁজা হয়। এমনকি অম্বানীদের বাড়ির অনুষ্ঠান আয়োজনের দায়িত্বে ছিল যে সংস্থা, খবর যায় সেখানেও। সংস্থার তরফেও সেই লকেট খুঁজে বার করার কাজে সাহায্য করা হয়। কিন্তু শেষ পর্যন্ত অবশ্য সেই লকেট উদ্ধার করা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE