Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ অক্টোবর ২০২১ ই-পেপার

Champagne and Gold Bath: স্নান করা যাবে শ্যাম্পেনে, মাখা যাবে সোনা, পরিষেবা দিচ্ছে স্পা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৮ সেপ্টেম্বর ২০২১ ২২:০৭
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

হোটেলের বিলাশবহুল স্নানঘরের বাথটবে শরীর ডুবিয়ে বসে থাকতে অনেকেই ভালবাসেন। কিন্তু সেই বাথটবে যদি জলের বদলে থাকে শ্যাম্পেন? শুধু শ্যাম্পেনই নয়, যদি সেই পানীয়ে মিশে থাকে সোনা? কেমন লাগবে? বিলাসিতার এমন চরম সুযোগ দিচ্ছে একটি হোটেলের স্পা। তবে শুধু এই স্নানই নয়, এর সঙ্গে থাকছে আরও অনেক কিছু।

কোভিডের সময়ে পর্যটন শিল্পের অবস্থা খারাপ হয়ে গিয়েছে। অর্থ এবং ইচ্ছা থাকার পরেও অনেকেই বেড়াতে যেতে পারেননি। তাঁদের অনেকের জন্যই এমন বিলাসবহুল সময় কাটানোর সুযোগ করে দিচ্ছে এই হোটেলের স্পা-টি। এমনই জানানো হচ্ছে তাদের তরফে। তবে এই হোটেল ভারতে নয়। ইংল্যান্ডের নরফোকে।

Advertisement



সেই স্পা-এ যাঁরা যাবেন, তাঁদের জন্য কী কী পরিষেবার সুযোগ থাকছে?

• হোটেলের বিলাসবহুল ঘরে থাকছে সোনার ফেশিয়ালের সুযোগ। সোনা মেশানো ফেস প্যাক ব্যবহার করা হবে এই ফেশিয়ালে। তার সঙ্গে চলবে হাত-পা এবং মাথার মালিশ।

• খাওয়ার ঘরে রয়েছে পৃথিবীর নানা প্রান্তের বাছাই করা খাবার।

• এর সঙ্গে থাকছে বিশেষ আকর্ষণ শ্যাম্পেন এবং সোনায় স্নান। তবে শুধু স্নানই নয়, স্নান করতে করতে পান করারও সুযোগ থাকছে। সেটিও পৃথিবীর সেরা শ্যাম্পেনের একটি।

কেন শ্যাম্পেনে স্নান? কেনই বা সোনা?

স্পা-এর তরফে বলা হয়েছে, সোনা ত্বকের জন্য ভাল। ব্রণ থেকে শুরু করে অ্যালার্জি জাতীয় নানা সমস্যার সমাধান করে দিতে পারে সোনা। তাই ২৪ ক্যারেট সোনায় ফেসিয়াল আর স্নানের ব্যবস্থা। আর শ্যাম্পেন অ্যান্টিঅক্সিডেন্টে ভরপুর। ভিটামিন সি বা ই-র চেয়ে বেশি মাত্রায় অ্যান্টিঅক্সিডেন্ট আছে শ্যাম্পেনে। তাই এমন অভিনব স্নানের আয়োজন। এই স্নানে বিলাসিতার সুযোগও থাকছে, একই সঙ্গে থাকছে সুস্বাস্থ্যের সন্ধান।

আরও পড়ুন

Advertisement