• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রধানমন্ত্রীকে ‘কপি’ করে হাসির খোরাক উর্বশী রাউটেলা!

Urvashi Modi
প্রধানমন্ত্রীর টুইট কপি করার অভিযোগে কটাক্ষের মুখে উর্বশী

Advertisement

ফের প্রচারের আলোয় উর্বশী রাউটেলা। তবে এবার ‘কপি-পেস্ট’ করার অভিযোগে হাসির খোরাক হতে হল তাঁকে। শাবানা আজমির দুর্ঘটনা নিয়ে টুইট করতে গিয়ে নেটিজেনদের ট্রোলের স্বীকার হতে হলউর্বশীকে।

শনিবার বিকেল সাড়ে ৩টে নাগাদ মুম্বই-পুণে এক্সপ্রেসওয়েতে মুম্বই থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে খালাপুরে একটি ট্রাককে ওভারটেক করতে যায় শাবানার গাড়ি। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে গিয়ে ধাক্কা মারে গাড়িটি। ৬৯ বছরের অভিনেত্রীর মুখে, মাথার পিছনে চোট লাগে। আহত অবস্থায় শাবানা আজমির ছবিও শেয়ার হয় সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যমে।

শাবানা আজমির দুর্ঘটনার পর গোটা দেশ থেকে তাঁর আরোগ্য কামনা করা হয়। সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট হতে থাকে তাঁর জন্য। শনিবারই টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন: একরত্তি মেয়েকে দিয়ে চুরি করাচ্ছেন বাবা-মা, নজরদারি ক্যামেরার ভিডিয়ো ভাইরাল

শনিবার প্রধানমন্ত্রী টুইটটি করেন রাত্রি সওয়া ৮টা নাগাদ। তাঁর টুইটের সেই বয়ানই হুবহু টুইট করেন অভিনেত্রী উর্বশী রাউটেলা। প্রধানমন্ত্রীর টুইয়ের প্রায় পাঁচ ঘণ্টা পর রাত্রি একটা ১৭ মিনিটে একই বয়ানের পোস্ট দেন উর্বশী। প্রধানমন্ত্রী এবং উর্বশীর টুইটে কমা, দাঁড়িরও পার্থক্য নেই।

আরও পড়ুন: স্মৃতি ইরানির এই লুকানো প্রতিভা দেখে একতা কপূরও মুগ্ধ!

বিষয়টি নজরে আসতেই ময়দানে নেমে পড়েন নেটিজেনরা। একের পর এক কমেন্ট পড়তে থাকে উর্বশীর পোস্টে। সেখানে ‘কপি-পেস্ট’ করার অভিযোগ কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। এক টুইটার ইউজার লিখেছেন, কপি না করে আপনি প্রধানমন্ত্রীর পোস্টটি রিটুইট করতে পারতেন। গোটা বিষয়টি নিয়ে উর্বশী রাউটেলার কোনও বয়ান পাওয়া যায়নি।

দেখুন প্রধানমন্ত্রী ও উর্বশীর টুইট:

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন