ছেলে-মেয়েকে বন্দুক চালানোর প্রশিক্ষণ দিতে গিয়ে সাসপেন্ড হয়ে গেলেন দিল্লি পুলিশের এক অফিসার। সম্প্রতি একটি ভিডিয়ো সামনে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, সাধারণ পোশাকের দু’জনকে বন্দুক চালানোর পাঠ দিচ্ছেন এক পুলিশ অফিসার। ভিডিয়ো সামনে আসতেই সাসপেন্ড করা হয়েছে অভিযুক্ত পুলিশ আফিসারকে, চলছে বিভাগীয় তদন্ত।

৩৮ সেকেন্ডের ভিডিয়োটি ১৩ সেপ্টেম্বর সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পায়। সেখানে দেখা যায় পুলিশ ট্রেনিং ক্যাম্পে দুই সাধারণ পোশাকের মহিলা ও পুরুষকে পিস্তলদিয়ে প্রশিক্ষণ দেওয়া হচ্ছে। পাশেই আরও এক পুলিশ কর্মী দাঁড়িয়ে রয়েছেন। যিনি ভিডিয়োটি রেকর্ড করেছেন, ক্যামেরা ঘুরিয়ে ঘুরিয়ে দেখিয়েছেন, চার পাশে আরও কয়েক জন রয়েছেন। ইনস্পেক্টর সঞ্জীব কুমার তাঁর ছেলে ও মেয়ে এমপি ৫ পিস্তল চালনা শেখাচ্ছেন বলে লেখা হয়েছে পোস্টে।

ঘটনাটি নিউ দিল্লি পুলিশ লাইনের কিংসওয়ে ক্যাম্পের বলে বৃহস্পতিবার জানিয়েছেন পুলিশ আধিকাকারিকরা। সেই সঙ্গে আরও জানানো হয়েছে, ঘটনা সামনে আসতেই বিভাগীয় তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে অভিযুক্ত পুলিশ অফিসারের বিরুদ্ধে। খতিয়ে দেখা হচ্ছে, রিজার্ভ ইনস্পেক্টর সঞ্জীব কুমারে বিরুদ্ধে ওঠা অভিযোগ সঠিক কিনা।

আরও পড়ুন : মার্কিন বিমান সেবিকার এই কাজ নজর কাড়ল নেটিজেনদের

আরও পড়ুন : মৃত মানুষদের সঙ্গে ‘যোগাযোগ করে’ প্রতিক্রিয়া নেওয়ার চেষ্টা!