• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কর্নাটকে মন্দিরের সামনে সাত মাথাওয়ালা সাপের খোলস উদ্ধার, ভিডিয়ো ভাইরাল

Snake pic
সাত মাথাওয়ালা সাপের ভিডিয়ো থেকে নেওয়া ছবি।

Advertisement

কর্নাটকের কনকপুরা এখন দর্শনীয় স্থান। না নতুন কোনও দেব-দেবীর অস্তিত্বের কথা শোনা যায়নি, এখানে একটি অদ্ভুত দর্শন সাপের খোলস পাওয়া গিয়েছে। যে সাপের খোলসে সাতটি মাথা দেখা যাচ্ছে বলে দাবি। একটি সর্বভারতীয় সংবাদপত্রের টুইটার হ্যান্ডলে এর একটি ভিডিয়ো প্রকাশ পেয়েছে। এখানকার মানুষের বিশ্বাস, এই জায়গায় বিশেষ কোনও শক্তি রয়েছে,আরও একবার তারই প্রমাণ দিল এই সাত মাথাওয়ালা সাপের খোলস।

বুধবার সকাল থেকে এই সাপের খোলসটি দেখা গিয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। আর এমন খবর ছড়িয়ে পড়তে বেশি সময় নেয় না। আগুন মতো ছড়িয়ে পড়ে সাত মাথাওয়ালা সাপের খোলসের কথা। আর এমন অদ্ভুত খবর শুনে আশেপাশের মানুষ দ্রুত ভিড় জমাতে শুরু করেন সেখানে। খোলসটি পাওয়া গিয়েছে মন্দির থেকে ১০ ফুট দূরে।

হিন্দু পুরানে সাত মাথাওয়ালা সাপের উল্লেখ রয়েছে। আবার কর্নাটকে এই সাপের খোলসটি একটি মন্দিরের কাছে পাওয়া গিয়েছে। সেই খবর ছড়িয়েপড়ার পর ওই গ্রামে তিলধারণের জায়গা থাকছে না। সবাই একবার এই সাত মাথাওয়ালা সাপের খোলস দেখতে চাইছেন।

আরও পড়ুন : মায়ের লাইভ বুলেটিন চলাকালীন স্টুডিয়োতে ঢুকে পড়ল ছেলে

এখনও পর্যন্ত দুই মাথাওয়ালা সাপের খোঁজ পাওয়া গিয়েছে। কিন্তু পৃথিবীতে এখনও তিনের বেশি মাথাওয়ালা কোনও প্রাণীর দেখা মেলেনি। কর্নাটকের এই সাত মাথাওয়ালা খোলসটি নিয়ে আরও তথ্য সংগ্রহের চেষ্টা চলছে।

আরও পড়ুন : বজ্রপাতের মুখে পড়েও আশ্চর্য ভাবে বেঁচে গেলেন যুবক!

সংবাদপত্রের টুইটার হ্যান্ডলে ২৯ সেকেন্ডের ভিডিয়োটি পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। প্রচুর মানুষ বিডিয়োটি শেয়ার করেছেন।

দেখুন: সাতমাথাও সাপের ভিডিয়ো

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন