গতমাসে বিশ্বকাপের মাঝেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর কথা ঘোষণা করেছিলেন অম্বাতী রায়ুডু। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও তামিলনাড়ু প্রিমিয়ার লিগে নিয়মিত খেলা এই ব্যাটসম্যান এ বার ইঙ্গিত দিলেন ওয়ান ডে ক্রিকেটে ফিরে আসার। জানিয়েছেন, আগামী মরসুমে আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়েই মাঠে নামবেন। এই প্রসঙ্গে তিনি বলেন, “আমি পরের আইপিএলে চেন্নাইয়ের হয়েই খেলতে নামব। সাদা বলের ক্রিকেটে আমি আবারও ফিরে আসতে চাই। আপাতত আমি আমার ফিটনেসের উপর জোর দিচ্ছি।”

বিশ্বকাপ চলাকালীন শিখর ধওয়ন চোট পাওয়ায় দলে বিজয় শঙ্করকে আনা হয়। শঙ্করও চোটের জন্য ছিটকে গেলে ঋষভ পন্থ আর ময়াঙ্ক আগরওয়ালকে ইংল্যান্ডে উড়িয়ে নিয়ে যাওয়া হয়। কিন্তু,রিজার্ভ দলে থাকলেও বিশ্বকাপের দলে ডাক পাননি রায়ুডু।এর পরেই নির্বাচকদের তীব্র কটাক্ষ করে বিশ্বকাপের মাঝেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের কথা ঘোষণা করেন এই ডান হাতি ব্যাটসম্যান। তাঁর অবসর গ্রহণের পর থেকেই প্রবল জল্পনা শুরু হয় ক্রিকেট মহলে। আচমকা অবসর নিয়ে বলতে গিয়ে রায়ুডু বলেন, “আবেগপ্রবণ হয়ে সিদ্ধান্ত নিইনি, এমনটা বললে ভুল হবে। বিশ্বকাপের জন্য গত চার বছর ধরে আমি অনেক পরিশ্রম করেছি। তবে, দলে ডাক না পাওয়ার জন্য আমি এই সিদ্ধান্ত গ্রহণ করিনি। আসলে একটি বিষয়ে প্রচুর পরিশ্রম করে কোনও ফল না পেলে সেখান থেকে সরে আসতেই হয়।”

বিশ্বকাপের শুরুতেই শিখর ধওয়ন চোট পেয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে গেলে ভারতীয় দলের মুখ্য নির্বাচক এমএসকে প্রসাদ অলরাউন্ডার বিজয় শঙ্করকে বেছে নেন।তাঁকে থ্রি ডাইমেনশনাল ক্রিকেটার বলেছিলেন প্রসাদ। টুইটারে এই নিয়ে কটাক্ষ ছুড়ে দিয়েছিলেন রায়ুডু। বিশ্বকাপের জন্য নতুন একজোড়া থ্রিডি চশমা কিনে এনেছেন বলে টুইট করেন রায়ুডু।

তবে সেই প্রসঙ্গ নিয়ে এদিন মুখ খোলেননি এই ডানহাতি ব্যাটসম্যান।

আরও পড়ুন: ইশান্তের ৫ উইকেট, সঙ্গে স্যর জাদেজার বিক্রম, অ্যান্টিগায় অ্যাডভান্টেজ ভারত

আরও পড়ুন: অজিঙ্ক বলছেন স্বার্থপর নই, দুরন্ত জাডেজা