• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনার বিরুদ্ধে লড়াইয়ে বড় অঙ্কের অর্থ দান করলেন নেইমার

Neymar
ফ্রান্স থেকে ব্রাজিলে ফিরে কোয়রান্টিনে রয়েছেন নেইমার। —ফাইল চিত্র।

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের জন্য এক মিলিয়ন ডলার দান করলেন ব্রাজিলীয় ফুটবল তারকা নেইমার। টিভি নেটওয়ার্ক এসবিটি এই খবর জানিয়েছে।

ফ্রান্সের প্যারিস সাঁ জারমাঁ ক্লাবের ফুটবলার নেইমার। তিনি বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারের তালিকায় তৃতীয়। জানা গিয়েছে, তাঁর দানের একটা অংশ ইউনিসেফকে দিয়েছেন নেমার। বাকি অংশ দিয়েছেন বন্ধু ও ব্রাজিলিয়ান টিভির প্রেজেন্টার লুসিয়ানো হাকের চ্যারিটেবল ফান্ডকে। কিন্তু কাকে কত টাকা দেওয়া হয়েছে, তা জানানো হয়নি।

আরও পড়ুন: বুমরার অ্যাকশন নকল করলেন রোহিতের মেয়ে, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: করোনার জের, স্থগিত ভারতে মহিলাদের অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপ

এর আগে নেমারের ক্লাব সতীর্থ কিলিয়ান এমবাপে ফ্রান্সের এক সংস্থায় বড় অঙ্কের দান করেছিলেন। কিন্তু সেই অঙ্ক প্রকাশ করা হয়নি। নেইমারও কোথায় কত টাকা দিয়েছেন, তা জানাননি। তবে হাক ২০২২ সালে ব্রাজিলের নির্বাচনে অংশ নিতে পারেন বলে খবর রয়েছে। তিনি রিও ডি জেনিরো সংলগ্ন অঞ্চলের গরিবদের সাহায্যার্থে এই তহবিল গড়ে তুলেছেন।

নেইমার এখন রয়েছেন রিওর বাইরে এক বিলাসবহুল ভিলায়। গত সপ্তাহে বন্ধুদের সঙ্গে বিচ ভলিবল কোর্টে দেখা গিয়েছিল তাঁকে। যা নিয়ে সমালোচিত হতে হয়েছিল। তবে তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, কোয়রান্টিনেই রয়েছেন তিনি। শুধু তিনি নন, তাঁর সঙ্গে যাঁরা ফ্রান্স থেকে ব্রাজিলে ফিরেছেন, তাঁরা সবাই কোয়রান্টিনে রয়েছেন।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন