• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনা আক্রান্ত বলি গায়িকার সঙ্গে একই হোটেলে ছিল দক্ষিণ আফ্রিকার গোটা দল!

Kanika Kappor, SA Team
করোনাভাইরাসে আক্রান্ত কণিকা কপূরের সঙ্গে একই হোটেলে ডি’ককদের থাকা নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

করোনা আক্রান্ত বলিউডি গায়িকা কণিকা কপূরের সঙ্গে লখনউের একই হোটেলে ছিলেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা! শুক্রবার করোনাভাইরাস ধরা পড়েছে ‘বেবি ডল’ খ্যাত গায়িকা কণিকা কপূরের। গত ১৫ মার্চ লন্ডন থেকে লখনউতে ফিরে এক পাঁচ তারা হোটেলে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে পার্টির আয়োজন করেছিলেন তিনি। সেই পার্টিতে ছিলেন রাজনৈতিক ব্যক্তিত্ব, উচ্চপদস্থ আমলারা। জানা গিয়েছে, সেই হোটেলে ছিলেন প্রোটিয়া ক্রিকেটাররাও।

ভারত-দক্ষিণ আফ্রিকার মধ্যে তিন ম্যাচের একদিনের সিরিজের প্রথমটি ছিল ধর্মশালায়, ১২ মার্চ। যা বৃষ্টিতে ভেস্তে গিয়েছিল। দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ ছিল যথাক্রমে লখনউয়ে ১৫ মার্চ ও কলকাতায় ১৮ মার্চ। কিন্তু করোনাভাইরাস নিয়ে আতঙ্কের পরিস্থিতি তৈরি হওয়ায় দুই দেশের বোর্ড বাতিল করে দেয় সিরিজ। ১৩ মার্চ থেকে লখনউয়ে ছিলেন প্রোটিয়া ক্রিকেটাররা। কলকাতায় তাঁরা আসেন ১৬ মার্চ। এখান থেকেই তাঁরা ধরেন দুবাই হয়ে দেশে ফেরার উড়ান। সূচিতে পরিষ্কার, কণিকা কপূরের সঙ্গে একই হোটেলে ছিলেন কুইন্টন ডি’ককরা।

লখনউয়ের সেই তাজ হোটেল এখন বন্ধ। যদিও বন্ধ হওয়ার জন্য কোনও কারণ দেখানো হয়নি। এই ব্যাপারে হোটেল কর্তৃপক্ষের তরফে সরকারি ভাবে কোনও বিবৃতিও দেওয়া হয়নি।

আরও পড়ুন: করোনা: ভারতের উদাহরণ দিয়ে এ বার নিজের দেশের বিরুদ্ধেই ক্ষোভ উগরে দিলেন শোয়েব আখতার

আরও পড়ুন: পিছিয়েই যাচ্ছে অলিম্পিক? জাপানের মন্তব্যে গেমস হওয়া নিয়েই সংশয়

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন