Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Edinson Cavani

ম্যান ইউয়ে কাভানি, ব্যস্ত ছিলেন ব্যালে নিয়ে 

পিএসজি ছাড়ার পরে শেষ তিন মাস কাভানি অবশ্য বেশি ব্যস্ত ছিলেন ব্যালের দক্ষ নৃত্যশিল্পী হওয়ার সাধনায়। সেইসঙ্গে নিজের দেশে শিশুদের এই শিল্পমাধ্যমে আগ্রহী করে তোলার চেষ্টা করে যাচ্ছেন।

নজরে: ফুটবলের সঙ্গে নৃত্যচর্চায় আগ্রহ আছে কাভািনর। ফাইল চিত্র

নজরে: ফুটবলের সঙ্গে নৃত্যচর্চায় আগ্রহ আছে কাভািনর। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২০ ০৫:১০
Share: Save:

উরুগুয়ের স্ট্রাইকার এডিনসন কাভানিকে শেষ পর্যন্ত সই করাল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। জুনে ৩৩ বছরের এই স্ট্রাইকারের সঙ্গে চুক্তি শেষ হয় প্যারিস সাঁ জারমাঁর। সেখানে টানা সাত মরসুম খেলে ২০০ গোল করেছিলেন তিনি। ম্যান ইউ ম্যানেজার ওয়ে গুন্নার সোলসারের আশা, কাভানিকে পাওয়ায় স্ট্রাইকারের সমস্যার সমাধান হবে।

পিএসজি ছাড়ার পরে শেষ তিন মাস কাভানি অবশ্য বেশি ব্যস্ত ছিলেন ব্যালের দক্ষ নৃত্যশিল্পী হওয়ার সাধনায়। সেইসঙ্গে নিজের দেশে শিশুদের এই শিল্পমাধ্যমে আগ্রহী করে তোলার চেষ্টা করে যাচ্ছেন। কাভানি অবশ্য দাবি করেছেন, এই তিন মাস তিনি ব্যালের সঙ্গে ফুটবল নিয়েও সমান ব্যস্ত ছিলেন।

‘‘ম্যাঞ্চেস্টার ইউনাইটেড বিশ্বের অন্যতম সেরা ক্লাব। এখানে সুযোগ পাওয়া বিরাট সম্মানের। এতদিন দারুণ ভাবে নিজেকে তৈরি রেখেছি। আপাতত উন্মুখ হয়ে আছি, ম্যান ইউয়ের জার্সিতে গোল করতে,’’ বলেছেন কাভানি।

আরও পড়ুন: নানা প্রশ্নে বিদ্ধ কার্তিকের বড় পরীক্ষার ধ্বনি​

জুনের পর থেকে কাভানির এতদিন ক্লাব না পাওয়াটা বিস্ময়ের। প্রথমে শোনা গিয়েছিল, আতলেতিকো দে মাদ্রিদ এবং বেনফিকার মতো ক্লাব তাঁর এজেন্টের সঙ্গে আলোচনা চালাচ্ছে। কিন্তু দু’জায়গাতেই আলোচনা ভেস্তে যায়।

আরও পড়ুন: স্বীকৃতি পাইনি কৃষ্ণাঙ্গ বলেই, তোপ সেরিনার

শেষপর্যন্ত তাঁকে নেন ওল্ড ট্র্যাফোর্ড কর্তারা! কাভানি এখন ফুটবলের থেকে বেশি উরুগুয়ের জাতীয় ব্যালে অ্যাকাডেমিতে নৃত্যচর্চায় মগ্ন থাকেন জেনেও সোলসারও তাঁর ব্যাপারে আগ্রহী ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Edinson Cavani Manchester United
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE