Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Shahid Afridi

মেয়েকে আরতি করতে দেখে রাগে টিভি ভেঙেছিলেন আফ্রিদি!

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া আফ্রিদির সেই ভিডিয়ো হইচই ফেলেছে নেটদুনিয়ায়। হিন্দুদের রীতি-নীতি-প্রথার প্রতি তাঁর ব্যঙ্গ ভাল ভাবে নিচ্ছেন না নেটিজেনরা।

আফ্রিদির মন্তব্য জন্ম দিল নয়া বিতর্কের। ফাইল চিত্র।

আফ্রিদির মন্তব্য জন্ম দিল নয়া বিতর্কের। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০১৯ ১৭:৫২
Share: Save:

পাকিস্তান দলের মধ্যে ধর্মীয় বিদ্বেষ নিয়ে শোয়েব আখতারের মন্তব্যে যখন হইচই চলছে, ঠিক তখনই সামনে এল পাক ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদির এক ভিডিয়ো। তাতে আফ্রিদিকে বলতে শোনা যাচ্ছে, মেয়েকে আরতি করতে দেখে রাগে টিভি ভেঙে ফেলেছিলেন তিনি!

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া সেই ভিডিয়ো হইচই ফেলেছে নেটদুনিয়ায়। হিন্দুদের রীতি-নীতি-প্রথার প্রতি তাঁর ব্যঙ্গ ভাল ভাবে নিচ্ছেন না নেটিজেনরা। যদিও এই অনুষ্ঠান কবেকার, তা পরিষ্কার নয়। তবে ভিডিয়োতে আফ্রিদির মন্তব্য সমালোচিত হচ্ছে জোরাল ভাবে।

এক পাকিস্তানি টিভি চ্যানেলে সঞ্চালিকা নিডা ইয়াসিরের সঙ্গে কথোপকথনে শাহিদ আফ্রিদি জানিয়েছেন যে তিনি স্ত্রীকে একাই টিভিতে সিরিয়াল দেখতে বলেছিলেন। বাচ্চারাও টিভিতে সিরিয়াল দেখুক, তা একেবারেই তিনি চাননি। কিন্তু মেয়েকে সিরিয়ালের আরতির অনুকরণ করতে দেখে আর চুপ করে থাকতে পারেননি। রাগে টিভি ভেঙে দেন আফ্রিদি।

আরতির ব্যাপারে তিনি ব্যঙ্গও করেন। হাত ঘুরিয়ে ঘুরিয়ে অঙ্গভঙ্গি করে আফ্রিদি বলেন, “জানি না থালা নিয়ে এটা যে কী করে!” সঞ্চালিকা তখন ধরিয়ে দেন যে, এটাকে আরতি বলে। তার পরই টিভি ভাঙার কথা বলেন আফ্রিদি। যা শুনে শোয়ে উপস্থিত দর্শকরা হাততালি দিয়ে ওঠেন।

পাকিস্তান ক্রিকেটে এখন শোয়েবের মন্তব্য নিয়ে এমনিতেই প্রচুর বিতর্ক। হিন্দু হওয়ার কারণে সতীর্থদের হেনস্থার শিকার হতে হয়েছে দানিশ কানেরিয়াকে, সদ্য বলেছেন শোয়েব আখতার। এর পর আফ্রিদির এই মন্তব্য বিতর্ক আরও বাড়াবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE