বিশ্বকাপে বিরল দৃশ্য, খেলা চলাকালীন মাঠে শুয়ে পড়লেন ক্রিকেটাররা! কেন জানেন?
তাঁদের মাঠের শুয়ে থাকার সেই ছবি পোস্ট করা হয়েছে বিশ্বকাপেরঅফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে। তার পরই ভাইরাল হয়েছে সেটি।
Bee Attack on Cricket ground

মৌমাছির হাত থেকে বাঁচতে মাঠে শুয়ে পড়েছেন ক্রিকেটাররা। ছবি টুইটার থেকে সংগৃহীত।

এক মাস হতে চলল শুরু হয়েছে বিশ্বকাপ। ক্রিকেটের এই প্রতিযোগিতা বারবার আটকে গিয়েছে বৃষ্টির কারণে। শুক্রবার ডারহামের স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল শ্রীলঙ্কাদক্ষিণ আফ্রিকা। প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ১৯৪ রান তুলে শ্রীলঙ্কা যখন পরিত্রাণের উপায় খুঁজছে তখনই মাঠের মধ্যে ঢুকে পড়ে মৌমাছির ঝাঁক। মৌমাছির দলের ‘হামলা’য় কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায় ম্যাচ।

মাঠে ঢুকে পড়া মৌমাছির কামড় থেকে নিজেদের বাঁচাতে মাঠের মধ্যেই শুয়ে পড়েন আম্পায়ার-সহ দুই দলের ক্রিকেটাররা। তাঁদের মাঠের শুয়ে থাকার সেই ছবি পোস্ট করা হয়েছে বিশ্বকাপের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে। তার পরই ভাইরাল হয়েছে সেটি।

সেই ছবি দেখে হেসে লুটোপটি খাচ্ছেন নেটিজেনরা। মৌমাছির কামড় থেকে বাঁচতে ক্রিকেটারদের মাঠের মধ্যে শুয়ে পড়া দেখে তাঁদের মনে পড়েছে পাবজির দৃশ্য। পাবজিতেও শত্রুর নজর এড়ানোর জন্য শুয়ে পড়েন প্লেয়াররা। যদিও মৌমাছির আক্রমণে খেলা বন্ধ হওয়ার ঘটনা এই প্রথম নয়। এর আগেও বেশ কয়েক বার এই ঘটনা ঘটেছিল। ২০১৭ সালে জোহানেসবার্গে দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কা মধ্যে হওয়া ম্যাচেও ঘটেছিল এ রকম ঘটনা।

আরও পড়ুন: মেসি সেজে ২৩ মহিলার সঙ্গে প্রতারণার অভিযোগ

আরও পড়ুন: শামিকে ‘নির্লজ্জ বখাটে’ বলে ফেসবুকে আক্রমণ হাসিন জাহানের

 

 

 

ম্যাচের
Live
স্কোর