Advertisement
০৫ মে ২০২৪
Virat Kohli

নায়ক হতে রাজি বিরাট যদি অনুষ্কা হন নায়িকা

ভারতীয় ফুটবল দলের অধিনায়ক বিরাটকে প্রশ্ন করেন, নিজের বায়োপিকে তিনি অভিনয় করতে চাইবেন কি না।

চর্চায়: রুপোলি পর্দায় কি দেখা যাবে বিরাট-অনুষ্কাকে? টুইটার

চর্চায়: রুপোলি পর্দায় কি দেখা যাবে বিরাট-অনুষ্কাকে? টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২০ ০৩:২০
Share: Save:

ইনস্টাগ্রাম লাইভ চ্যাটে ভারতীয় ক্রীড়াপ্রেমীদের নজর ছিল রবিবার। কারণ, আড্ডায় বসেছিলেন ভারতের দুই অধিনায়ক। বিরাট কোহালি ও সুনীল ছেত্রী। দু’জনের মধ্যে নানা বিষয়ে আলোচনা হয়। বিরাট এবং সুনীল দু’জনেই জানিয়ে দেন, যত দিন খেলবেন, ফিটনেসের সঙ্গে কোনও আপস করবেন না। তারই সঙ্গে কোহালি তুলে ধরেন তাঁর প্রিয় ফুটবলারের মানসিকতার উদাহরণ। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিধ্বংসী মানসিকতার সমর্থক কোহালি।নিজেও মাঠে আগ্রাসী মনোভাব নিয়েই নামতে পছন্দ করেন। কিছুটা হলেও রোনাল্ডোর সঙ্গে যা মেলে।

কোহালিকে সুনীলের প্রশ্ন ছিল, ‘‘ক্রিকেটের বাইরে এমন কোনও অ্যাথলিটের কথা বলবে, যার মানসিকতা তোমার খুব পছন্দ?’’ বিরাটের উত্তর, ‘‘অবশ্যই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর।’’ তাঁর ব্যাখ্যা, ‘‘অনেক অ্যাথলিট আছে, যাদের অনুসরণ করা যায়। অনেকের খেলা দেখতে খুব ভাল লাগে। কিন্তু প্রত্যেকটি বড় ম্যাচে দলকে জেতানোর দায়িত্ব যারা নেয়, তারা কিন্তু অন্য রকম। রোনাল্ডোকে তৃতীয় স্তরে রাখা যায়।’’

ভারতীয় ফুটবল দলের অধিনায়ক বিরাটকে প্রশ্ন করেন, নিজের বায়োপিকে তিনি অভিনয় করতে চাইবেন কি না। কোহালি সাফ জানিয়ে দেন, যদি স্ত্রী অনুষ্কা শর্মা তাঁর সঙ্গে অভিনয় করতে রাজি হন, তবেই নিজের বায়োপিকে অভিনয় করবেন। বলছিলেন, ‘‘বায়োপিকে অবশ্যই অভিনয় করব, কিন্তু অনুষ্কাকে পাশে থাকতে হবে।’’ সুনীলকে কোহালি জানিয়েছেন, তাঁর জীবনে অনুষ্কা আসার পর থেকে কী ভাবে ইতিবাচক পরিবর্তন ঘটেছে। কোহালির কথায়, ‘‘প্রত্যেকের মধ্যেই অন্য একটি চরিত্র থাকে। কিন্তু তার মধ্যে থেকে সেই চরিত্র বার করে আনার জন্য বিশেষ কেউ জীবনে আসেন। আমার জীবনে সেই পরিবর্তন এনেছে অনুষ্কা। ওর কাছে কোনও গোপনীয়তা রাখার প্রয়োজন পড়ে না। সব কথা বন্ধুর মতো ভাগ করে নেওয়া যায়।’’ কোহালি আরও বলেন, ‘‘ওর সঙ্গে দেখা হওয়ার আগে আমি শুধু নিজেকে নিয়ে চিন্তা করতাম। কিন্তু ও জীবনে আসার পর থেকে অনেক কিছু বদলে গিয়েছে।’’

বিরাট ও সুনীলের আড্ডার মাঝেই মন্তব্য করেন রণবীর সিংহ। কোহালি ও সুনীল আলোচনা করছিলেন, কী ভাবে ছোটবেলায় বাসের টিকিট না কেটে যাতায়াত করতেন। সেই প্রসঙ্গে রণবীরের মন্তব্য, ‘‘টিকিট ছাড়াই সফর করতেন দুই অধিনায়ক। এটা তো জানা ছিল না।’’ এমনকি কোহালি জানান কী ভাবে ছোটবেলায় নর্দমায় বল পড়ে গেলেও তা কুড়িয়ে এনে খেলতেন।

আরও পড়ুন: ভাল ক্যাপ্টেন হতে কী প্রয়োজন? বাবর আজমকে দেওয়া পাক তারকার উপদেশে তাজ্জব সোশ্যাল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma Sports Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE