• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মাথার চোট সিরিজ থেকেই ছিটকে দিল জাডেজাকে

Jadeja
মিচেল স্টার্কের বল হেলমেটে লাগার পর রবীন্দ্র জাডেজা। ছবি টুইটার থেকে

রবীন্দ্র জাডেজার কনকাশন চোট হয়ত গুরুতর হতে চলেছে। কারণ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পুরো টি২০ সিরিজ থেকেই ছিটকে গেলেন তিনি। ভারতীয় বোর্ডের পক্ষ থেকে এক বিবৃতিতে এ কথা জানানো হয়েছে। জাডেজার পরিবর্তে বাকি দুটি টি২০ ম্যাচের জন্য পেসার শার্দূল ঠাকুরকে দলে নেওয়া হয়েছে।

বিসিসিআই জানিয়েছে, “শুক্রবার ম্যাচ চলাকালীন সাজঘরেই দুই ইনিংসের মাঝে বিরতিতে জাডেজার মেডিক্যাল পরীক্ষা হয়েছে। বিসিসিআইয়ের চিকিৎসকরা এই পরীক্ষা করেন। তাতে দেখা যায় কনকাশন রয়েছে। জাডেজাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। শনিবার সকালে আরও পরীক্ষা হবে। দরকার হলে আবার স্ক্যান করা হবে। বাকি সিরিজে জাডেজা আর খেলতে পারবে না।”

ভারতীয় ইনিংসের শেষ ওভারে মিচেল স্টার্কের বল হেলমেটে লাগার পর সাজঘরে ফিরে এসে জাডেজার ঠিক কী হয়েছিল, তার বর্ণনা দিয়েছেন সঞ্জু স্যামসন। ম্যাচের পর ভারতীয় দলের এই ব্যাটসম্যান বলেন, “ও ড্রেসিং রুমে ফেরার পর আমাদের ফিজিয়ো নীতিন প্যাটেল ওকে জিজ্ঞেস করে, ওর কোনও সমস্যা হচ্ছে কিনা। ও জানায় একটু আচ্ছন্ন লাগছে। এরপর দলের ডাক্তার অভিজিৎ সালভের পরামর্শ অনুযায়ী ওকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।” পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে ভারত অধিনায়ক বিরাট কোহালিও জানান, জাডেজার মধ্যে এখনও আচ্ছন্ন ভাব রয়েছে।

আরও পড়ুন: ‘কনকাশন সাব’ হিসেবে নেমে ম্যাচের হিরো চহাল

স্টার্কের বল হেলমেটে লাগার পর জাডেজা আর ফিল্ডিং করতে নামেননি। তাঁর বদলে কনকাশন পরিবর্ত হিসেবে নামেন যুজবেন্দ্র চহাল। তিনি ৪ ওভারে ২৫ রান দিয়ে ৩ উইকেট নিয়ে ম্যাচের সেরা হন।

আরও পড়ুন: আইপিএল পারল, পাকিস্তান পারল না কেন, উঠল প্রশ্ন

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন