Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2020

ধোনির মেয়েকে ধর্ষণের হুমকি, কড়া প্রতিক্রিয়া ইরফান পাঠানের

ইরফান পরিষ্কার করে দিয়েছেন যে, ক্রিকেটাররা সবাই নিজেদের সেরাটা মেলে ধরতেই চান। তবে কখনও কখনও প্রত্যাশিত পারফরম্যান্স আসে না।

ধোনির পাশে দাঁড়িয়ে প্রতিবাদে গর্জে উঠলেন ইরফান পাঠান।

ধোনির পাশে দাঁড়িয়ে প্রতিবাদে গর্জে উঠলেন ইরফান পাঠান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২০ ১২:২৩
Share: Save:

মহেন্দ্র সিংহ ধোনির কন্যা জিভাকে ধর্ষণের হুমকি দেওয়ায় প্রতিবাদে গর্জে উঠলেন ইরফান পাঠান। টুইটে তিনি সাফ লিখেছেন যে, কোনও শিশুকে ভয় দেখানোর অধিকার কারও নেই।

জাতীয় দলের প্রাক্তন অলরাউন্ডার ইরফান সাফ লিখেছেন, ‘সব খেলোয়াড়ই নিজেদের সেরাটা দেয়। কখনও কখনও তা কাজে আসে না। কিন্তু তার মানে এই নয় যে, কোনও শিশুকে ভয় দেখানোর অধিকার এসে যায়’। ইরফান এই মন্তব্যের মাধ্যমে আঘাত করতে চেয়েছেন সেই সমস্ত ব্যক্তিদের, যাঁরা ধোনির খারাপ ফর্মের জন্য জঘন্য হুমকি দিয়েছেন তাঁর পাঁচ বছরের মেয়েকে।

প্রসঙ্গত, কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে চেন্নাই সুপার কিংসের পরাজয়ের পর ইনস্টাগ্রাম, টুইটার ও ফেসবুক পোস্টে এই হুমকি দেওয়া হয়েছে। জিভার ‘অপরাধ’, তাঁর বাবা আগের মতো ম্যাচ জেতাতে পারছেন না। ইরফান যদিও পরিষ্কার করে দিয়েছেন যে, ক্রিকেটাররা সবাই নিজেদের সেরাটা মেলে ধরতেই চান। তবে কখনও কখনও প্রত্যাশিত পারফরম্যান্স আসে না। কিন্তু, তার জন্য শিশুদের হুমকি দেওয়ার অধিকার জন্মায় না।

আরও পড়ুন: আইপিএলে খারাপ ফর্মে ধোনি, কন্যা জিভাকে ধর্ষণের হুমকি ইনস্টাগ্রামে

আরও পড়ুন: সেরা অশ্বিন, রাজস্থান রয়্যালসকে ৪৬ রানে হারিয়ে শীর্ষে উঠে এল দিল্লি ক্যাপিটালস

এক ব্যক্তি টুইট করেছেন, ‘ভারত ভুল পথে এগোচ্ছে। চারদিকে শুধু নেতিবাচক খবর’। এই মন্তব্য ভাল ভাবে নেননি ইরফান। তিনি পাল্টা টুইট করেন, ‘ভারত নয়, মানুষ’। অর্থাৎ, কিছু মানুষের মানসিকতাকে এক হাত নিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2020 Mahendra Singh Dhoni Irfan Pathan Ziva
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE