Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2020

মু্ম্বই ইন্ডিয়ান্সের নেটে ঝড় তুললেন হিটম্যান, দেখুন ভিডিয়ো

মুম্বই ইন্ডিয়ান্সের পোস্ট করা ভিডিয়োয় দেখা গিয়েছে, নেটে ব্যাট হাতে ঝড় তুলেছেন হিটম্যান।

আক্রমণাত্মক রোহিত। মুম্বই ইন্ডিয়ান্সের নেটে। ছবি টুইটার থেকে নেওয়া।

আক্রমণাত্মক রোহিত। মুম্বই ইন্ডিয়ান্সের নেটে। ছবি টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২০ ১৮:০১
Share: Save:

রোহিত শর্মার নেতৃত্বে চার বার আইপিএলে চ্যাম্পিয়ন হয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। সংযুক্ত আরব আমিরশাহিতেও যে আইপিএলের সফলতম অধিনায়ক একই লক্ষ্যে নামতে চলেছেন, তার ইঙ্গিত মিলল নেটে।

মুম্বই ইন্ডিয়ান্সের পোস্ট করা ভিডিয়োয় দেখা গিয়েছে, নেটে ব্যাট হাতে ঝড় তুলেছেন হিটম্যান। করোনাভাইরাসের দরুণ লকডাউনের কোনও প্রভাব পড়েনি ব্যাটে। রীতিমতো ছন্দে দেখিয়েছে তাঁকে। বোলারদের শাসন করেছেন পুরনো মেজাজে। যাতে পরিষ্কার যে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা আইপিএলে রোহিতের ব্যাটে তাণ্ডব দেখা যেতেই পারে।

ওভারের ক্রিকেটে ভারতের সহ-অধিনায়ককে আন্তর্জাতিক আসরে শেষবার দেখা গিয়েছিল ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে। চোটের জন্য সেই সফরে তিনটি ওয়ানডে ও দুই টেস্ট খেলতে পারেননি তিনি। কিন্তু, দীর্ঘদিন পর নেটে নেমেও তাঁর ব্যাটিংয়ে জড়তার কোনও চিহ্ন দেখা যায়নি। ছয় দিনের কোয়রান্টিন পর্ব শেষ করে ২৮ অগস্ট থেকে ট্রেনিং শুরু করেছে মুম্বই ইন্ডিয়ান্স। আর তাঁকে নেটে স্বচ্ছন্দই দেখাচ্ছে।

আরও পড়ুন: ভারত ও পাকিস্তানের ক্রিকেট দলে কোথায় তফাত? শোয়েব আখতার বললেন...

আরও পড়ুন: অনড় বিসিসিআই, আইপিএলেও ধারাভাষ্য দিতে পারবেন না মঞ্জরেকর​

এখনও পর্যন্ত আইপিএলে ১৮৮ ম্যাচ খেলেছেন রোহিত। ৩১.৬ গড়ে করেছেন ৪৮৯৮ রান। আইপিএলের ইতিহাসে বিরাট কোহালি ও সুরেশ রায়নার পর সবচেয়ে বেশি রান মুম্বই অধিনায়কেরই। এ বারের আইপিএলে পাঁচ হাজার রান পূর্ণ করতে চলেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2020 Rohit Sharma Mumbai Indians IPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE