• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কপিল আসছেন, জানিয়ে দিলেন লাল-হলুদ কর্তারা

East Bengal
কাল, বৃহস্পতিবারও লাল-হলুদ জনস্রোত দেখা যাবে শহর কলকাতায়। — ফাইল চিত্র।

শতবর্ষে ভারতের প্রাক্তন অধিনায়ক কপিলদেব নিখাঞ্জকে ভারত গৌরব সম্মানে ভূষিত করবে ইস্টবেঙ্গল। আজ, বুধবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়ে পড়ে কপিল ইস্টবেঙ্গলের অনুষ্ঠান বয়কট করছেন। আনন্দবাজার জানিয়েছিল, ইস্টবেঙ্গলের অনুষ্ঠানে আসবেন কপিল দেব। বৃহস্পতিবার বিকেলেই তিনি শহর কলকাতায় পা রাখবেন। বুধবার বিকেলে ইস্টবেঙ্গল ক্লাব তাঁবুতে অনুষ্ঠিত সাংবাদিক বৈঠকে লাল-হলুদ কর্তারা জানিয়ে দেন, কপিল আসছেন। তাঁর হাতে তুলে দেওয়া হবে ভারত গৌরব সম্মান।

ক্লাবের শতবর্ষে চাঁদের হাট ইস্টবঙ্গলে। বিকেলে নেতাজি ইনডোর স্টেডিয়ামে চলচ্চিত্র অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় চিফ গেস্ট হিসেবে উপস্থিত থাকবেন। প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় সংবর্ধিত হবেন। ক্লাবের প্রতিষ্ঠাতা সুরেশ চন্দ্র চৌধুরী, শৈলেশ বসুর পরিবার সংবর্ধিত হবেন। তিন প্রাক্তন সচিব জ্যোতিষ গুহ, নৃপেণ দাস ও পল্টু দাসের পরিবারের সদস্যদেরও সংবর্ধনা দেওয়া হবে।

জীবনকৃতি সম্মান তুলে দেওয়া হবে দুই প্রাক্তন ফুটবলার ভাস্কর গঙ্গোপাধ্যায় ও মনোরঞ্জন ভট্টাচার্য়ের হাতে। দুই রেফারি রত্নাঙ্কুর ঘোষ ও সুনীল কুমার মল্লিক সংবর্ধিত হবেন। সেরা কোচ পিকে বন্দ্যোপাধ্যায়কে সম্মানিত করা হবে। ড্যানমাওয়াইয়া রালতেকে বর্ষসেরা ফুটবলারের সম্মান দেওয়া হবে। রবিবার শহরের রাজপথে লাল-হলুদের ঢল নেমেছিল।

কাল, বৃহস্পতিবার জনবিস্ফোরণ দেখা যেতে পারে। সেই কারণে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের বাইরে ও ভিতরে জায়ান্ট স্ক্রিনের ব্যবস্থা করা হবে। ইনডোর স্টেডিয়ামের ধারণ ক্ষমতা যেহেতু কম, সেই কারণেই এই ব্যবস্থা।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন