Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Kylian Mbappe

পিএসজি ছাড়ছেন না এমবাপে

ফরাসি লিগ চ্যাম্পিয়ন ক্লাব পিএসজি মঙ্গলবারই প্রদর্শনী ম্যাচে সেল্টিককে ৪-০ হারাল। আকর্ষণীয় তথ্য হচ্ছে, এই ম্যাচ ফাঁকা স্টেডিয়ামে হয়নি।

এমবাপে

এমবাপে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২০ ০৬:০২
Share: Save:

কিলিয়ান এমবাপে জানিয়ে দিলেন, পরের মরসুমেও তিনি প্যারিস সাঁ জারমাঁতেই (পিএসজি) থাকছেন। যা-ই ঘটুক, তাঁর কথার নড়চড় হবে না।

ফরাসি লিগ চ্যাম্পিয়ন ক্লাব পিএসজি মঙ্গলবারই প্রদর্শনী ম্যাচে সেল্টিককে ৪-০ হারাল। আকর্ষণীয় তথ্য হচ্ছে, এই ম্যাচ ফাঁকা স্টেডিয়ামে হয়নি। দর্শকদের আসতে দেওয়া হয়েছিল। ফ্রান্সের বিশ্বকাপ জয়ের নায়ক এমবাপে বলে দেন, ‘‘চার বছর এখানে আছি। একটা নির্দিষ্ট পরিকল্পনায় এগোচ্ছে ক্লাব। আমিও তার অঙ্গ। ক্লাবের ৫০ বছরের উৎসবটাও সদস্য, সমর্থক, ফুটবলারদের কাছে গুরুত্বপূর্ণ। যা-ই ঘটকু, এখানেই থাকছি।’’

ইউরোপের বিভিন্ন ক্লাব এমবাপেকে পেতে মরিয়া। বিশেষ করে, হালফিলে সব চেয়ে বেশি করে শোনা যাচ্ছিল রিয়াল মাদ্রিদের আগ্রহের কথা। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জুভেন্টাসে চলে যাওয়ায় সেই জায়গা এমবাপেকে দিয়ে ভরাট করা হবে, এখনও এই আশায় রয়েছেন মাদ্রিদের সমর্থকেরা। রিয়াল ম্যানেজার জ়িনেদিন জ়িদানেরও অসম্ভব প্রিয় ফুটবলার তিনি। কিন্তু এমবাপে স্বয়ং এই জল্পনা উড়িয়ে দিলেন। ২০১৭-তে মোনাকো থেকে পিএসজি-তে রেকর্ড অর্থে (১৮০ মিলিয়ন ইউরো) সই করা তারকা বললেন, ‘‘ক্লাবকে আরও ট্রফি দিতে চাই। তার জন্য নিজের সেরাটাই দেব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kylian Mbappe Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE