Advertisement
২০ এপ্রিল ২০২৪
Durand Cup

মোরান্তে-বেইতিয়ার জাদুতে ডুরান্ডের শেষ চারে মোহনবাগান

এটিকে-র সেরা দল অবশ্য এদিন খেলেনি। কোচ আন্তোনিও লোপেজ হাবাসও শহরে আসেননি।

কিবুর আস্থার মর্যাদা দিলেন বেইতিয়া। — ফাইল চিত্র।

কিবুর আস্থার মর্যাদা দিলেন বেইতিয়া। — ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০১৯ ১৭:১১
Share: Save:

মোহনবাগান — ২ এটিকে — ১

(মোরান্তে, বেইতিয়া) (আশিস প্রধান)

ডুরান্ড কাপের সেমিফাইনালে পৌঁছল কিবু ভিকুনার মোহনবাগান। ঘরের মাঠে কিবু ভিকুনার ছেলেরা ২-১ গোলে হারাল এটিকে-কে।

ডুরান্ড কাপের ‘মিনি ডার্বি’তে জয় দিয়ে মরসুম শুরু করেছিল সবুজ-মেরুন শিবির। সেই জয়ের রেশ কাটতে না কাটতেই কলকাতা লিগে মুখ থুবড়ে পড়ে মোহনবাগান। পিয়ারলেসের কাছে মোহনবাগানকে হজম করতে হয় তিন-তিনটি গোল।

আজ, বৃহস্পতিবার অবশ্য অন্য চিত্রনাট্য লেখা হল সবুজ-মেরুন মাঠে। দুই স্পেনীয় মোহনবাগানের রক্ষাকর্তা হিসেবে অবতীর্ণ হলেন। শূন্যে দক্ষ মোরান্তে। বিভিন্ন ক্লাবের হয়ে হেডে অনেক গোলই করেছেন তিনি। এ দিনও বেইতিয়ার কর্নার থেকে তিনি হেডে গোল করে এগিয়ে দেন মোহনবাগানকে। মরসুমের শুরু থেকে বেইতিয়া নজর কাড়ছেন। কিবুর দলের হৃৎপিণ্ড তিনিই। গোটা দলকে খেলান এই স্পেনীয় মিডফিল্ডার। এদিন দলের দ্বিতীয় গোলটিও তাঁরই। মরসুম সবে শুরু। এখনই দলটা কেমন দাঁড়িয়ে পড়ছে। মোহনবাগানের ফিটনেস নিয়ে ভাবতে হবে কিবুকে।

এ দিন, এটিকে-র সেরা দল অবশ্য খেলেনি। কোচ আন্তোনিও লোপেজ হাবাসও শহরে আসেননি। পুরো দল পেলে হাবাস বদলে দেবেন এটিকে-কে।এটিকে-র হয়ে আশিস প্রধান ব্যবধান কমান। এটিকের ভাগ্য অবশ্য খারাপ। কোমল থাটালের শট শরীর ছুড়ে বাঁচান বাগানের গোলকিপার শঙ্কর। পিয়ারলেসের কাছে হারের পরে এ দিন গোলকিপার বদলান কিবু। শঙ্করের দস্তানা নির্ভরতা জোগায় মোহনবাগানকে।

খেলার শেষ লগ্নে হাতহাতিতে জড়িয়ে লাল কার্ড দেখেন সুরাবউদ্দিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durand Cup ATK Mohun Bagan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE