• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ছেলের থেকেও ছ’ বছরের ছোট প্রেমিকের সঙ্গে ডেট করছেন নেমারের মা

Nadine and Tiago
নতুন সম্পর্কে জড়িয়েছেন নেমারের মা। ছবি— নাদিনের ইনস্টাগ্রাম থেকে।

তাঁর বয়স ৫২। এখন তিনি ডেট করছেন ২২ বছরের একজন গেমারের সঙ্গে। তিনি ব্রাজিলের ফুটবল তারকা নেমারের মা নাদিন। আর যাঁর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন নাদিন, তিনি ২২ বছরের তিয়াগো রামোস। একজন গেমারের পাশাপাশি যিনি একজন মডেলও।

নেমারের থেকে ছ’ বছরের ছোট তিয়াগোর সঙ্গে নাদিনের সম্পর্কের কথা জানাজানি হওয়ার খবর ছড়িয়ে পড়েছে ব্রাজিল।ইনস্টাগ্রামে তিয়াগোর সঙ্গে ছবি পোস্ট করে নাদিন তাঁর নতুন সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন। সেই পোস্টে  নেমারের মা লিখেছেন, ‘‘কিছু বিষয়কে বর্ণনা করা সম্ভব নয়।’’ তিয়াগোও একই ছবি পোস্ট করেছেন ইনাস্টাগ্রামে। তার ক্যাপশন হিসেবে লেখা ‘ব্যাখ্যাতীত।’

নতুন জীবনের জন্য নাদিনকে শুভেচ্ছা জানিয়েছেন ব্রাজিলের বিখ্যাত ১০ নম্বর জার্সিধারী। নাদিনের ছবির নীচে নেমার লিখেছেন, ‘‘সুখী হও মা। তোমাকে ভালবাসি।’’ এই সম্পর্কে আপত্তি নেই সিনিয়র নেমারেরও। 

আরও পড়ুন: নেতৃত্বে সৌরভ, একবিংশ শতকের সেরা ওয়ানডে দলে নেই সহবাগ!

২০১৬ সালে নেমারের বাবার সঙ্গে সম্পর্ক নষ্ট হয় নাদিনের। তার পর থেকে একাই ছিলেন নেমারের মা। এখন তিয়াগো রামোসের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন নাদিন। তাঁর নতুন প্রেমিক আবার নেমারের বড় ভক্ত। বছর তিনেক আগে নেমারের উদ্দেশেই তিয়াগো লিখেছিলেন, ‘‘আপনি দুর্দান্ত। আপনার বড় ভক্ত আমি। কীভাবে যে আমি নিজের আবেগকে বর্ণনা করব, তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। আপনার দেখা দেখে আমি অনুপ্রাণিত হই। জানি একদিন আপনার সঙ্গে আমার দেখা হবেই। সাফল্যে ভরে উঠুক আপনার জীবন এবং খুশি হন।’’  

আরও পড়ুন: রায়নার দেখা সেরা আইপিএল ইনিংস কোনটা?

নেমারের সঙ্গে তিয়াগোর দেখা হয়েছে জানুয়ারি মাসের গোড়ায়। সেই ছবি তিয়াগো পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। তিয়াগোর আশা পূর্ণ হয়েছে। নেমারের পরিবারের সঙ্গে যে এভাবে জড়িয়ে পড়বেন তিয়াগো, তা বোধ হয় কল্পনাও করেননি তিনি।

 

 
 
 

 

 
 
 
 
 
 
 
 
 

Inexplicável ❤️

A post shared by Tiago Ramos 🇧🇷🇪🇸🇺🇸🇵🇹🇫🇷🇲🇦 (@tiagoramoss) on

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন