Advertisement
১৯ এপ্রিল ২০২৪
London

শিবির ছেড়ে হঠাৎই লন্ডনে, বিতর্কে সিন্ধু

বিশ্ব চ্যাম্পিয়ন ব্যাডমিন্টন তারকার বাবা পি ভি রামানা যদিও সংবাদ সংস্থা পিটিআই-এর কাছে দাবি করেছেন, সিন্ধুর জাতীয় শিবিরে প্রস্তুতি নিয়ে অসন্তোষ রয়েছে। গত দশ দিন ধরে সিন্ধু লন্ডনে আছেন।

সংগৃহীত চিত্র।

সংগৃহীত চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২০ ০৪:১০
Share: Save:

দেশে ব্যাডমিন্টনের জাতীয় শিবির ছেড়ে আচমকা ইংল্যান্ড চলে যাওয়ায় পি ভি সিন্ধুকে নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। প্রশ্ন উঠেছে, পারিবারিক অশান্তিতে কি ভুগছেন তিনি? নাকি কোচেদের সঙ্গে বনিবনা হচ্ছে না? এ নিয়ে মুখ খুলে মঙ্গলবার সিন্ধু অবশ্য যাবতীয় বিতর্ক উড়িয়ে দেওয়ার চেষ্টা করেছেন। জানিয়েছেন, জাতীয় শিবির ছেড়ে তিনি লন্ডনে গিয়েছেন পুষ্টি এবং ফিটনেসে আরও উন্নতির জন্য। এ নিয়ে কোচ পুল্লেলা গোপীচন্দের সঙ্গে বা তাঁর পরিবারের ভিতরে কোনও সমস্যা নেই। পরিবার এবং কোচেদের অনুমতি নিয়েই তিনি লন্ডন গিয়েছেন বলে সোশ্যাল মিডিয়ায় দাবি সিন্ধুর।

বিশ্ব চ্যাম্পিয়ন ব্যাডমিন্টন তারকার বাবা পি ভি রামানা যদিও সংবাদ সংস্থা পিটিআই-এর কাছে দাবি করেছেন, সিন্ধুর জাতীয় শিবিরে প্রস্তুতি নিয়ে অসন্তোষ রয়েছে। গত দশ দিন ধরে সিন্ধু লন্ডনে আছেন। সোমবার তিনি সেখানকার একটি ক্রীড়া বিজ্ঞান সংস্থার পুষ্টিবিদ রেবেকা র‌্যান্ডলের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তবে পারিবারিক সমস্যার জল্পনা উড়িয়ে দিয়ে সিন্ধু বলেছেন, ‘‘কেন আমার বাবা-মায়ের সঙ্গে সমস্যা থাকবে? যাঁরা আমার জন্য জীবনে এত আত্মত্যাগ করেছেন! আমার পরিবার সব সময় পাশে আছে।’’ তবে বিতর্ক থামছে না কারণ সিন্ধুর বাবা দাবি করেছেন, ‘‘ওর অনুশীলন এখানে ঠিকমতো হচ্ছে না। ২০১৮ এশিয়ান গেমসের পরে গোপী (প্রধান কোচ পুল্লেলা গোপীচন্দ) ওর অনুশীলন নিয়ে আগ্রহ দেখায়নি। যা নিয়ে সিন্ধু হতাশ।’’ গোপীচন্দ অবশ্য রামানার অভিযোগ নিয়ে কোনও মন্তব্য করতে চাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

London PV Sindhu National Camp Badminton
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE