• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ম্যাচের সেরা হতেই পারত জাডেজা, টুইট সঞ্জয় মঞ্জরেকরের

Ravindra Jadeja, Sanjay Manjrekar
রবীন্দ্র জাডেজা ও সঞ্জয় মঞ্জরেকর। তিক্ততা ভুলে যাওয়ার ইঙ্গিত দিলেন দু’জনেই।—ফাইল চিত্র।

কয়েক মাস আগে ইংল্যান্ডে টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় রবীন্দ্র জাডেজাকে ‘বিটস অ্যান্ড পিসেস’ ক্রিকেটার হিসেবে চিহ্নিত করেছিলেন সঞ্জয় মঞ্জরেকর। যা জন্ম দিয়েছিল বিতর্কের। জবাবে টুইট করেছিলেন জাডেজাও। দু’জনের সম্পর্ক সেই থেকে তিক্ত।

সেই তিক্ততা অবসানের ইঙ্গিতই মিলেছে অকল্যান্ডে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টির পর। ভারত সাত উইকেটে জেতার পর মঞ্জরেকর টুইট করেছিলেন যে, ম্যাচের সেরার পুরস্কার কোনও বোলারের পাওয়া উচিত ছিল।

সেই টুইটে রবীন্দ্র জাডেজা লেখেন, “তা হলে সেই বোলারের নাম কী? প্লিজ প্লিজ জানিয়ে দিন।” সঙ্গে স্মাইলিও দেন তিনি। তার জবাবে মঞ্জরেকর লেখেন, “হা হা। তোমার বা বুমরার মধ্যে কোনও একজনের পাওয়া উচিত ছিল সেরার পুরস্কার। আমার মনে হয়, বুমরাই যোগ্যতম। কারণ, ইনিংসের ৩, ১০, ১৮ ও ২০ নম্বর ওভার বোলিংয়ের সময় ও প্রচণ্ড কৃপণ ছিল।”

আরও পড়ুন: ‘আশা করছি পরের তিন ম্যাচ খারাপ খেলবে বুমরা’​

আরও পড়ুন: বিগ ব্যাশ মাতাচ্ছেন আইপিএল নিলামে দল না পাওয়া এই তারকারা

রবিবারের টি-টোয়েন্টিতে জাডেজা ও বুমরা, দুই বোলারই দারুণ ছন্দে ছিলেন। বুমরা ২২ রান দেন চার ওভারে। নেন এক উইকেট। তবে সফলতম বোলার জাডেজাই। চার ওভারে তিনি দেন মাত্র ১৮ রান। নেন দুই উইকেটও। তাঁর ইকনমি রেট মাত্র ৪.৫০। যা বুমরার ৫.২৫ ইকনমি রেটের চেয়েও ভাল। তবে বুমরা ডেথ ওভারে দারুণ বল করেছিলেন যথারীতি।

ম্যাচের সেরার পুরস্কার অবশ্য এই দু’জনের কেউ নন, পেয়েছিলেন লোকেশ রাহুল। যিনি ৫০ বলে ৫৭ রানে অপরাজিত ছিলেন। মঞ্জরেকর সেটাই বলেছেন যে, কোনও বোলারের নায়কের সম্মান পাওয়া উচিত ছিল।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন