Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cricket

‘আমার খেলা সবচেয়ে দ্রুতগতির স্পেল’, শোয়েবের ওভার টুইট করে বললেন পন্টিং

টুইটারে ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’-এর সেই দুরন্ত গতির স্পেল পোস্ট করেন প্রাক্তন অজি তারকা। শোয়েবের সেই ওভারের প্রতিটি বলই ছিল আগুনে গতির।

শোয়েবের সেই দ্রুততম ওভার সামলাচ্ছেন পন্টিং। ছবি— ভিডিয়ো থোকে।

শোয়েবের সেই দ্রুততম ওভার সামলাচ্ছেন পন্টিং। ছবি— ভিডিয়ো থোকে।

সংবাদ সংস্থা
মেলবোর্ন শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২০ ১৭:২৪
Share: Save:

করোনার আবহে যখন ক্রিকেট থমকে, তখন তাঁর খেলা পুরনো দিনের ভিডিয়ো ভক্তদের উদ্দেশে পোস্ট করে চলেছেন প্রাক্তন অজি অধিনায়ক রিকি পন্টিং।

এর আগে তাঁর কেরিয়ারে খেলা সবচেয়ে ভাল স্পেল হিসাবে ফ্লিনটফের একটি ওভার টুইট করেছিলেন পন্টিং। আর এ বার তাঁর খেলা সবচেয়ে দ্রুতগতির ওভারের ভিডিয়ো টুইট করলেন পন্টিং। সেই ওভারটি করেছিলেন পাক পেসার শোয়েব আখতার।

টুইটারে ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’-এর সেই দুরন্ত গতির স্পেল পোস্ট করেন প্রাক্তন অজি তারকা। শোয়েবের সেই ওভারের প্রতিটি বলই ছিল আগুনে গতির। প্রথম ডেলিভারিটাই মারাত্মক গতিতে ধেয়ে আসে পন্টিংয়ের দিকে। প্রাক্তন অজি তারকা সেই দুরন্ত গতিতে ধেয়ে আসা বলের লাইন থেকে কোনও রকমে নিজেকে সরিয়ে নেন।

আরও পড়ুন: অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল আইপিএল

শোয়েব এগিয়ে এসে পন্টিং-এর দিকে হাত না়ড়ান। সেই ওভারেই শোয়েব ঘণ্টায় দেড়শো কিলোমিটার বেগে বল করেন। অফ স্টাম্পের বাইরের সেই বল ছেড়ে দেন পন্টিং। পরের বলটাই ঘণ্টায় ১৪৬ কিলোমিটার বেগে ধেয়ে আসে পন্টিংয়ের দিকে।

শোয়েবের সেই দারুণ গতির ওভারের ভিডিয়ো পোস্ট করে পন্টিং লেখেন, “আগের দিন আমার জীবনের সেরা স্পেলের কথা বলেছিলাম। আর এ বার আমার জীবনের সবচেয়ে দ্রুতগতির ওভারের ভিডিয়ো পোস্ট করলাম। শোয়েবের সেই ওভার যখন সামলাচ্ছিলাম, বিশ্বাস করুন বিপরীত প্রান্তে দাঁড়ানো জাস্টিন ল্যাঙ্গার অনেকটাই দূরে দাঁড়িয়ে ছিল।’’

আরও পড়ুন: ফের চমক ইস্টবেঙ্গলের, দলে আসছেন আই লিগ জয়ী সবুজ-মেরুন তারকা

শোয়েবের সেই ওভার যে ল্যাঙ্গার কোনও ভাবেই খেলতে চাইছিলেন না, সেটাই বুঝিয়েছেন পন্টিং। পন্টিংয়ের সেই পোস্টের সমর্থনে শোয়েব লেখেন, “কেবল রিকি পন্টিংয়ের পক্ষেই এ ভাবে খেলা সম্ভব। ও সব থেকে সাহসী। জাস্টিন ল্যাঙ্গার কোনও ভাবেই নন স্ট্রাইক প্রান্ত থেকে সরতে চাইছিল না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shoaib Akhtar Ricky Ponting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE