Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sagarmoy Sensharma

করোনায় আক্রান্ত রঞ্জিজয়ী বাংলা দলের সদস্য

বাংলার প্রাক্তন বাঁহাতি পেসারের শরীরে কোভিড পজিটিভের নমুনা পাওয়া গিয়েছে বলে জানা গিয়েছে। এই মুহূর্তে তাঁকে ইএম বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

৪৮ প্রথম শ্রেণির ম্যাচ ও ১৯ লিস্ট-এ ম্যাচ খেলেছেন সাগরময় সেনশর্মা। —ফাইল চিত্র।

৪৮ প্রথম শ্রেণির ম্যাচ ও ১৯ লিস্ট-এ ম্যাচ খেলেছেন সাগরময় সেনশর্মা। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২০ ১৭:৪৯
Share: Save:

বাংলা ক্রিকেটমহলে এ বার করোনার থাবা। আক্রান্ত বাংলার রঞ্জিজয়ী দলের সদস্য সাগরময় সেনশর্মা।

বাংলার প্রাক্তন বাঁহাতি পেসারের শরীরে কোভিড পজিটিভের নমুনা পাওয়া গিয়েছে বলে জানা গিয়েছে। এই মুহূর্তে তাঁকে ইএম বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে রাজারহাটের কোয়রান্টিন সেন্টারে ছিলেন তিনি। কয়েক সপ্তাহ আগে সাগরময়ের স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছিলেন। স্ত্রী সুস্থ হয়ে ঘরে ফেরার পর সাগরময় আক্রান্ত হন। করোনা পরীক্ষা হওয়ার পর ধরা পড়ে তা।

আরও পড়ুন: ওয়ান ড্রপ, ওয়ান হ্যান্ড! ইনডোর ক্রিকেটের স্মৃতি ফেরালেন শামি​

আরও পড়ুন: কী ভাবে সফলতম অধিনায়কদের অন্যতম রোহিত? ব্যাখ্যা করলেন লক্ষ্মণ

১৯৮৯-’৯০ মরসুমে সম্বরণ বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে রঞ্জি ট্রফিতে চ্যাম্পিয়ন হয়েছিল বাংলা। সেই দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন এই পেসার। ফাইনালে যদিও প্রথম এগারোয় তিনি ছিলেন না। প্রথম শ্রেণির ক্রিকেটে ৪৭ ম্যাচে ১৪৯ উইকেট নিয়েছেন তিনি। পাশাপাশি লিস্ট-এ ফরম্যাটে ১৯ ম্যাচ খেলে ১৬ উইকেট নিয়েছেন। ১৯৮৭ থেকে ১৯৯৭ সাল পর্যন্ত বাংলা ও পূর্বাঞ্চল দলের নিয়মিত সদস্য ছিলেন তিনি। সম্বরণ জানালেন, “সাগরময়ের করোনা হয়েছে। আমরা নিয়মিত যোগাযোগ রাখছি, কথা বলছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE