Advertisement
০৯ মে ২০২৪
Shane Warne

লাবুশানেকে নিয়ে বেফাঁস মন্তব্য, সমস্যায় ওয়ার্ন, সাইমন্ডস

অস্ট্রেলিয়ার চ্যানেলের সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে নেটাগরিকদের মধ্যে। ক্ষমা চাইতে বাধ্য হয় সেই চ্যানেল।

শেন ওয়ার্ন এবং অ্যান্ড্রু সাইমন্ডস। ছবি: সোশ্যাল মিডিয়া

শেন ওয়ার্ন এবং অ্যান্ড্রু সাইমন্ডস। ছবি: সোশ্যাল মিডিয়া

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২১ ১৭:০২
Share: Save:

অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান মার্নাস লাবুশানেকে নিয়ে বেফাঁস মন্তব্য করলেন অস্ট্রেলিয়ার ২ প্রাক্তন ক্রিকেটার। কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্ন এবং অলরাউন্ডার অ্যান্ড্রু সাইমন্ডস, বিগ ব্যাশ লিগে ধারাভাষ্য দেওয়ার জন্য বসেছিলেন মেলবোর্নে। ম্যাচ শুরুর আগে নিজেদের মধ্যে কথা বলার সময় খেয়াল করেননি চ্যানেলের হয়ে লাইভ ছিলেন তাঁরা।

সেখানেই ঘটে বিপত্তি। শুক্রবার ভারত ব্যাট করার সময় ওয়ার্ন বলেন লাবুশানেকে বল করতে আনা উচিত। তাঁর পাশেই ছিলেন সাইমন্ডস। তিনি বলেন, “ওর এডিডি আছে।” ‘অ্যাটেনশন ডেফিসিট ডিসঅর্ডার’-কেই ছোট করে এডিডি বলেছেন সাইমন্ডস। অর্থাৎ এমন কোনও ব্যক্তি, যিনি সব সময় অন্যের দৃষ্টি আকর্ষণ করতে চান। এমন রোগেই আক্রান্ত লাবুশানে, বলে মনে করেন সাইমন্ডস।

এই কথা যখন আলোচনা করছেন, অনুষ্ঠানটি তখন দেখানো হচ্ছিল চ্যানেলে। সেটা বোধ হয় জানতেন না দুই ধারাভাষ্যকার। সিডনিতে অস্ট্রেলিয়ার টেস্ট চলছে বলে দেরিতে শুরু হওয়ার কথা ছিল বিগ ব্যাশ লিগের ম্যাচ। সেই ম্যাচের আগেই ঘটে এমন ঘটনা।

আরও পড়ুন: রাশ স্মিথদের হাতে, সিডনিতে জোড়া চোটে ব্যাকফুটে ভারত

অস্ট্রেলিয়ার চ্যানেলের সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে নেটাগরিকদের মধ্যে। ক্ষমা চাইতে বাধ্য হয় সেই চ্যানেল। টুইট করে তারা লেখে, ‘আমাদের প্রোগ্রাম আগেই শুরু হয়ে যায়, সেই সময় এমন কিছু বক্তব্য সামনে আসে, যা গ্রহণযোগ্য নয়। চ্যানেল এবং ধারাভাষ্যকারদের পক্ষ থেকে আমরা ক্ষমাপ্রার্থী’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marnus Labuschagne Shane Warne Andrew Symonds
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE