Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Shane Warne

ঋষভের চশমা নিয়ে ওয়ার্নদের রসিকতা

শনিবার রঙিন রোদচশমা পরে উইকেটকিপিং করছিলেন ঋষভ।

—ফাইল চিত্র

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২১ ০৩:৫১
Share: Save:

ভারতীয় ক্রিকেটারদের লক্ষ্য করে বর্ণবিদ্বেষী মন্তব্য করা নিয়ে এমনিতেই অস্বস্তিতে রয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। তার মধ্যেই ভারতীয় দলের উইকেটকিপার ঋষভ পন্থকে নিয়ে রসিকতা করলেন শেন ওয়ার্ন।

শনিবার রঙিন রোদচশমা পরে উইকেটকিপিং করছিলেন ঋষভ। তাঁর সেই চশমার আকার এবং রং নিয়েই বিদ্রুপ করেন প্রাক্তন অস্ট্রেলীয় লেগস্পিনার। ধারাভাষ্য দেওয়ার ফাঁকে ওয়ার্ন সহকারী কেরি ও’কিফকে বলে ওঠেন, “ঋষভ যে রোদচশমা পরে খেলতে নেমেছে, তা চোখে লাগিয়ে অনায়াসে ঝালাইয়ের কাজও করা যেতে পারে।” ও’কিফ বলে ওঠেন, তাঁর মনে হচ্ছে ঋষভ পেট্রল সার্ভিস স্টেশন থেকে এই রোদচশমা নিয়ে এসেছেন। ঋষভের রোদচশমা নিয়ে ওয়ার্ন টেনে আনেন শিখর ধওয়নের বিশেষ রোদচশমার প্রসঙ্গও। তিনি জানান, ধওয়নের সেই চশমা প্রথমবার দেখে তাঁর মনে হয়েছিল, কাচ পরিষ্কার করার জন্য হয়তো বিশেষ উইন্ডস্ক্রিন ওয়াইপারও ব্যবহার করতে হয়।

তারই মধ্যে বৃষ্টির কারণে শনিবার গ্যাবায় শেষ সেশনের ম্যাচ হয়নি। দুই আম্পায়ার ম্যাচ স্থগিত রাখার সিদ্ধান্ত নেন। তা নিয়ে খুব একটা খুশি হতে পারেননি অস্ট্রেলিয়া দলের সহকারী কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড। তিনি বলেছেন, “এই ব্যাপারে আম্পায়াররা যে সিদ্ধান্ত নিয়েছেন, তা নিয়ে কিছু বলতে পারি না। তবে এটা দর্শকদের কাছে খুবই বিরক্তিকর বলে মনে করি। ওঁরা কিন্তু পুরো সময় মাঠেই উপস্থিত ছিলেন। তাই আরও কিছুটা সময় ম্যাচ হলে সকলেরই ভাল হত।” তবে অস্ট্রেলিয়া দলের সহকারী কোচ মেনে নিয়েছেন, আউটফিল্ডের কিছু জায়গা এতটাই ক্ষতিগ্রস্ত হয়েছিল যে, তাতে ক্রিকেটারেরা চোট পেতে পারতেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shane Warne Rishav Pant Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE