Advertisement
২৭ এপ্রিল ২০২৪

সুনীল ছেত্রী ৫৯ নট আউট, সামনে শুধু রোনাল্ডো-মেসি

ইতিমধ্যেই অবশ্য তাইপের বিরুদ্ধে হ্যাটট্রিক করে সর্বাধিক গোল করা বর্তমান ফুটবলারদের তালিকার তিন নম্বরে উঠে এলেন ভারত অধিনায়ক।

শততম ম্যাচের আগে রেকর্ড সুনীলের। ছবি: পিটিআই।

শততম ম্যাচের আগে রেকর্ড সুনীলের। ছবি: পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ জুন ২০১৮ ১৬:১৫
Share: Save:

তাঁর হ্যাটট্রিকের সুবাদে চিনা তাইপেকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে ভারত। সোমবার মুম্বইয়ে কেনিয়ার বিরুদ্ধে কেরিয়ারের শততম আন্তর্জাতিক ম্যাচ খেলতে নামছেন ভারতের সর্বকালের অন্যতম সেরা স্ট্রাইকার সুনীল ছেত্রী

ভারত অধিনায়কের ম্যাচ স্মরণীয় করে রাখতে সমর্থকদের মাঠে থাকার আবেদন জানিয়েছে ফুটবল ফেডারেশন। আবেদন জানিয়েছেন সচিন তেন্ডুলকর-সহ একাধিক ক্রীড়া ব্যক্তিত্ব। আবেদন করেছেন খোদ সুনীল।

ইতিমধ্যেই অবশ্য তাইপের বিরুদ্ধে হ্যাটট্রিক করে আন্তর্জাতিক ফুটবলে সর্বাধিক গোল করা বর্তমান ফুটবলারদের তালিকার তিন নম্বরে উঠে এলেন ভারত অধিনায়ক। সামনে এই মুহূর্তে শুধু ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং লিওনেল মেসি।

আরও পড়ুন: সুনীলের সেঞ্চুরি ম্যাচে আমন্ত্রণ বন্ধু বিরাটকে

এই মুহূর্তে ৮১টি গোল করে তালিকার এক নম্বরে রয়েছেন পর্তুগিজ তারকা। ৬৪ গোল করে দু’নম্বরে রয়েছেন তাঁর প্রবল প্রতিপক্ষ লিওনেল মেসি। আর্জেন্তিনা তারকা করেছেন ৬৪ গোল। আর তিন নম্বরে স্পেনের ডেভিড ভিয়ার সঙ্গে রয়েছেন সুনীল ছেত্রী। দু’জনেই করেছেন ৫৯ গোল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE