Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kapil Dev

‘গাওস্কর তো মাসের পর মাস ছেলের মুখই দেখেনি’, কোহালি বিতর্কে এ বার মুখ খুললেন কপিল

বিতর্কিত বিষয়ে মন্তব্য করলেন ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক।

কপিল দেব ও বিরাট কোহালি।

কপিল দেব ও বিরাট কোহালি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২০ ১৪:২৬
Share: Save:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টের পরই পিতৃত্বকালীন ছুটিতে দেশে ফিরে আসছেন ভারত অধিনায়ক বিরাট কোহালি। যা নিয়ে শুরু হয়েছে বিতর্ক। অনেক প্রাক্তন ক্রিকেটার কোহালির এই সিদ্ধান্তের পাশে দাঁড়ালেও কেউ কেউ বিরোধিতাও করেছেন। এ বার এই প্রসঙ্গে মুখ খুললেন ভারতের সর্বকালের অন্যতম সেরা অলরাউন্ডার কপিল দেব

দেশের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়কের মতে, “মনে হয় না কোনও সফরে গিয়ে আমরা মাঝপথে ফিরে আসার বিলাসিতা দেখাতে পারতাম। আর এই বিষয়ে আমি নিশ্চিত। সুনীল গাওস্কর তো মাসের পর মাস ছেলের মুখই দেখতে পায়নি। তখন ব্যাপার অন্য রকম ছিল। তবে, পরিস্থিতি বদলায়। কোহালির প্রসঙ্গে বলতে পারি, বাবার মৃত্যুর পরের দিনই ও মাঠে নেমে পড়েছিল। আর এখন ও বাবা হওয়ার জন্য ছুটি নিচ্ছে। এখন এ রকমটা হয়ত করা যায়।”

তিনি আরও বলেছেন, “বিমানে চেপে তো তিন দিনের মধ্যে যাওয়া-আসা করা যায়। আমি খুশি যে আজকের ক্রীড়াবিদরা এটা করার অবস্থায় পৌঁছেছে। আমি বিরাটের জন্য খুশি। পরিবারকে দেখার জন্য ও ফিরে আসছে। আর সন্তানের জন্মের থেকে বড় প্যাশন হয় না।”

আরও পড়ুন: শুভমন গিলের সঙ্গে ছবি পোস্ট করেও ট্রোলড রবি শাস্ত্রী!​

আরও পড়ুন: ‘বোলার নয়, ও বন্দুক’, ভারতীয় পেসারের প্রশংসায় প্রাক্তন কিউই পেসার​

এর আগে কোহালির ফিরে আসার ঘটনা নিয়ে সুনীল গাওস্কর, ভিভিএস লক্ষ্মণ, হরভজন সিংহরা মতামত দিয়েছিলেন। তাঁদের মতে, ৪ টেস্টের সিরিজের শেষ তিনটিতে কোহালির অনুপস্থিতি অনুভৃত হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE