Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Cricket

প্রথা ভেঙে পাল্টাচ্ছে আইপিএল ফাইনালের দিন?

রবিবাবের গভর্নিং কাউন্সিলের বৈঠকে চূড়ান্ত হতে পারে আইপিএলের সূচি। সেখানেই স্থির হতে পারে আইপিএল ফাইনালের পরিবর্তিত তারিখ।

শুরুর আগেই পিছিয়ে যেতে পারে আইপিএল ফাইনালের দিন। —ফাইল চিত্র।

শুরুর আগেই পিছিয়ে যেতে পারে আইপিএল ফাইনালের দিন। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা 
মুম্বই শেষ আপডেট: ৩০ জুলাই ২০২০ ১২:২৪
Share: Save:

পিছিয়ে যেতে পারে আইপিএল ফাইনালের তারিখ। সে রকমই শোনা যাচ্ছে ক্রিকেটমহলে। যদিও মেগা টুর্নামেন্টের সূচি সরকারি ভাবে প্রকাশিত হয়নি এখনও। রবিবাবের গভর্নিং কাউন্সিলের বৈঠকে চূড়ান্ত হতে পারে আইপিএলের সূচি। সেখানেই স্থির হতে পারে আইপিএল ফাইনালের পরিবর্তিত তারিখ।

গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ পটেল আগে জানিয়েছিলেন, আইপিএল শুরু হবে ১৯ সেপ্টেম্বর। চলবে ৮ নভেম্বর পর্যন্ত। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে ৮ নভেম্বরের পরিবর্তে ১০ নভেম্বরে ফাইনাল হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে।

ফাইনাল যদি ৮ নভেম্বর থেকে ১০ নভেম্বরে নিয়ে যাওয়া হয়, তা হলে ৫১ দিনের পরিবর্তে মেগা টুর্নামেন্ট হবে ৫৪ দিনের। আর ১০ নভেম্বর (বুধবার) ফাইনাল হলে এ বারই প্রথম বার প্রথা ভেঙে তা হবে সপ্তাহের মাঝখানে, একটি ব্যস্ত দিনে। কারণ অন্যান্য বার ফাইনাল হয়েছে রবিবার। তবে সূচির ব্যাপারে সরকারি সিলমোহর পড়বে গভর্নিং কমিটির বৈঠকে।

আরও পড়ুন: সে দিনের নির্মম শাসকও মন্ত্রমুগ্ধ, তুমি কিংবদন্তি

ফাইনাল পিছিয়ে গেলে সমস্যায় পড়বে ভারতীয় দলই। কারণ তখন আইপিএল শেষ করেই টেস্ট খেলার জন্য অস্ট্রেলিয়ায় যেতে হবে টিম ইন্ডিয়াকে। দেশে ফিরে তার পরে অস্ট্রেলিয়ার বিমানে ওঠা আর হবে না বিরাট কোহালিদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL IPL Final IPL 2020
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE