Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cricket

সৌরভের অভিনব ভাবনা, একই দলে ধোনি, কোহালি ও রোহিত

এ বারের আইপিএল-এর বল গড়াবে ২৯ মার্চ। ২৬ তারিখ হবে এই অল স্টার ম্যাচ।

একই দলের হয়ে খেলবেন তিন তারকা।

একই দলের হয়ে খেলবেন তিন তারকা।

সংবাদ সংস্থা
নয়া দিল্লি শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২০ ১৯:৪৯
Share: Save:

আইপিএল-এর তিন দিন আগে বিরাট কোহালি, মহেন্দ্র সিংহ ধোনি, রোহিত শর্মাকে একই দলের হয়ে খেলতে দেখা যাবে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড ও আইপিএল লিগ কমিটি এমনই সিদ্ধান্ত নিয়েছে নয়া দিল্লিতে।

এ বারের আইপিএল-এর বল গড়াবে ২৯ মার্চ। ২৬ তারিখ হবে এই অল স্টার ম্যাচ। সোমবার আইপিএল-এর গভর্নিং কাউন্সিল-এর মিটিং হয়েছিল রাজধানীতে।

সেখানেই স্থির হয়েছে আইপিএল-এর আটটি ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটারদের নিয়ে তৈরি হবে দু’টি দল। কিংস ইলেভেন পঞ্জাব, দিল্লি ক্যাপিটালস, রাজস্থান রয়্যালস ও কলকাতা নাইট রাইডার্স-এর ক্রিকেটারদের নিয়ে তৈরি হবে একটি দল।

আরও পড়ুন: ছবি দেখে খেলোয়াড় চেনা

অন্যদিকে চেন্নাই সুপার কিংস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বই ইন্ডিয়ান্সকে নিয়ে তৈরি হবে আরও একটি দল। আইপিএল শুরুর তিন দিন আগে এই দু’টি দল লড়বে। তবে কোথায় খেলাটি হবে তা এখনও স্থির হয়নি। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় ও আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ পটেলের মস্তিষ্কপ্রসূত এই ভাবনা।

আরও পড়ুন: ‘ভারত দুর্দান্ত দল, দারুণ খেলছেও’, কোহালিদের প্রশংসায় কিউয়ি পেসার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL All Star match
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE