Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cricket

রিলে থ্রোয়ে উইকেট ভাঙলেন বিরাট, সাবাশ বলছে সোশ্যাল মিডিয়া

রিলে থ্রো অবশ্য নতুন নয়। অস্ট্রেলিয়ার বড় মাঠে রিলে থ্রো করে বল উইকেট কিপারের হাতে পৌঁছে দেওয়া সবাই দেখেছেন। কিন্তু রিলে থ্রোয়ে রান আউট স্মরণকালের মধ্যে খুব একটা দেখা যায়নি।

মুনরোকে রান আউট করার সেই মুহূর্ত। ছবি— টুইটার থেকে।

মুনরোকে রান আউট করার সেই মুহূর্ত। ছবি— টুইটার থেকে।

সংবাদ সংস্থা
ওয়েলিংটন শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২০ ১৬:৪৭
Share: Save:

রিলে থ্রোয়ে বিরাট কোহালি রান আউট করলেন নিউজিল্যান্ডের ব্যাটসম্যান কলিন মুনরোকে। ভারতের রান তাড়া করতে নেমে ক্রমশ ভয়ঙ্কর হয়ে উঠছিলেন তিনি।

কভার থেকে ভারত অধিনায়কের থ্রো উইকেট ভেঙে দেয় মুনরোর। ইদানীং রিলে ক্যাচ ধরে ব্যাটসম্যানদের ফেরাচ্ছেন ফিল্ডাররা। বাউন্ডারি লাইনে রিলে ক্যাচ বেশি করে ধরতে দেখা যাচ্ছে।

১১.৪ ওভারে শিবম দুবের বল ঠেলে দু’রানের জন্য দৌড়েছিলেন মুনরো। ওয়েলিংটনের মাঠের দুটো প্রান্ত লম্বায় অনেকটাই বেশি। বাউন্ডারি লাইন থেকে এক থ্রোয়ে বল উইকেট কিপারের গ্লাভসে পৌঁছে দেওয়া কঠিন।

আরও পড়ুন: কেউ চায় না জাদেজা ভারতের হয়ে খেলুক, দাবি গ্রেম সোয়ানের

শার্দুল ঠাকুর বলটা ছুড়ে দেন কভারে দাঁড়ানো কোহালির হাতে। কোহালি বলটা ধরেই উইকেট লক্ষ্য করে ছোড়েন। বল যখন উইকেটে এসে লাগে, মুনরো তখন ক্রিজ থেকে খানিকটা দূরে। ঢিলেঢালা ভাবে দৌড়চ্ছিলেন মুনরো। তিনি নিজেও বুঝতে পারেননি কোহালির ছোড়া বল এসে উইকেটে লাগবে।

রিলে থ্রো অবশ্য নতুন নয়। অস্ট্রেলিয়ার বড় মাঠে রিলে থ্রো করে বল উইকেট কিপারের হাতে পৌঁছে দেওয়া সবাই দেখেছেন। কিন্তু রিলে থ্রোয়ে রান আউট স্মরণকালের মধ্যে খুব একটা দেখা যায়নি। কোহালির রান আউট দেখে জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়। সবাই ধন্য ধন্য করছেন। দুরন্ত থ্রোয়ে রান আউট করার পরে সুপার ওভারে ক্রিজে দাঁড়িয়ে থেকে ভারতকে ম্যাচ জেতান কোহালি। সিরিজে ভারত এগিয়ে ৪-০।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Relay Throw India vs New Zealand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE