Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Virat Kohli

কুকুর তাড়া করেছিল? চুলের ছাঁট নিয়ে চহালকে ট্রোল বিরাট কোহালির

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড কোহালি-চহাল ও কচিকাঁচাদের সেই ভিডিয়ো চ্যাটের একাংশ পোস্ট করেছে সোশ্যাল মিডিয়ায়। যাতে দেখা গিয়েছে যে, কোহালি লেগস্পিনারকে তাঁর নতুন হেয়ারকাটের ব্যাপারে জিজ্ঞাসা করেছেন।

চহালকে ভারতীয় দলের সেরা ‘জোকার’ বললেন কোহালি।

চহালকে ভারতীয় দলের সেরা ‘জোকার’ বললেন কোহালি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২০ ১৬:০৬
Share: Save:

সোশ্যাল মিডিয়ায় আগেও বার বার ট্রোলড হয়েছেন যুজবেন্দ্র চহাল। এ বার তাঁকে নিয়ে মজা করলেন জাতীয় দলের অধিনায়ক বিরাট কোহালি। আর সেটাও সরাসরি, এক লাইভ ভিডিয়ো চ্যাটে।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড কোহালি-চহাল ও কচিকাঁচাদের সেই ভিডিয়ো চ্যাটের একাংশ পোস্ট করেছে সোশ্যাল মিডিয়ায়। যাতে দেখা গিয়েছে যে, কোহালি লেগস্পিনারকে তাঁর নতুন হেয়ারকাটের ব্যাপারে জিজ্ঞাসা করেছেন। কোহালি জিজ্ঞাসা করেন, “কে তোমার চুল কেটেছে?” জবাবে চহাল বলেন, “দিদির আর আমি একসঙ্গে চুল কেটেছি।” এ বার কোহালি বলে ওঠেন, “আমার তো মনে হল তোমায় কুকুর তাড়া করেছে।”

আরও পড়ুন: গতির সঙ্গে অসাধারণ নিয়ন্ত্রণ, শামির ভূয়সী প্রশংসা হোল্ডিংয়ের মুখে

আরও পড়ুন: জাতীয় দলের ব্যাটিং কোচের যোগ্যতা নিয়ে প্রশ্ন, শাস্ত্রীরও সমালোচনা যুবরাজের মুখে​

বিরাট কোহালি এর পর বলেন যে, ভারতীয় দলে সবচেয়ে বড় ‘জোকার’ হলেন চহাল। তবে জড়তা কাটিয়ে যে ভাবে যশপ্রীত বুমরা সোশ্যাল মিডিয়ায় স্বচ্ছন্দ হয়ে উঠছেন, তাতে অবাক তিনি। কোহালির মতে, “যুজি হল সবচেয়ে বড় জোকার। আর যশপ্রীত দারুণ ভাবে উঠে এসেছে। আমি জানতাম না যে ও প্রকাশ্যে এত বিস্তারিত ভাবে কথা বলতে পারে। ওয়ান-টু-ওয়ান ও বিস্তারিত ভাবেই কথা বলে। কিন্তু আমি জানতাম না যে, পুরো বিশ্বের সামনে ও এত খোলাখুলি ভাবে কথা বলতে পারে। এটা ভাল দিক। আমি চাইব ইশান্ত শর্মা, মহম্মদ শামি, ভুবনেশ্বর কুমার ও উমেশ যাদবের মধ্যে একটা লাইভ ভিডিয়ো কল দেখতে। এই চার জন কী ভাবে কথা বলে, তা দেখতে চাই।”

চহাল বলেন যে, তিনি লকডাউনের সময় সকালে উঠে ঘাম ঝরাচ্ছেন। তিনি ফাঁস করেন, “লকডাউনে আমি একটা নতুন জিনিস শিখেছি। এখন সকাল সাড়ে ছ’টার সময় আমি ওয়ার্ক আউট করছি।” তখন কোহালি পাল্টা বলেন, “তুমি এটা শেখোনি। এটা উপলব্ধি করেছ যে, এটা করা দরকার। এটাকে কোনও মতেই নতুন কিছু শেখা বলা যায় না। এটা হল হুট করে ঘুম ভেঙে উঠে বসা। ভাল লাগছে যে, তুমি শেষ পর্যন্ত জিমে যাচ্ছ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE