Advertisement
১০ মে ২০২৪
কেরল

‘নতুন আজহার’-এর নজরে আইপিএল, বিশ্বকাপ থেকে মার্সিডিজ

প্রতিভাবান এই ব্যাটসম্যান গত ছ’বছর ধরে রয়েছেন কেরলের রাজ্য দলে। কিন্তু কিছুতেই সাফল্য আসছিল না।

নতুন আজহারের লক্ষ্য ফাঁস। ছবি টুইটার

নতুন আজহারের লক্ষ্য ফাঁস। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২১ ২০:৪৭
Share: Save:

মুম্বইয়ের বিরুদ্ধে দুরন্ত শতরান করে দলকে জিতিয়েছেন। ভারতের ‘পরবর্তী আজহার’ হিসেবে ধরা হচ্ছে তাঁকেই। কেরলের সেই ক্রিকেটার মহম্মদ আজহারউদ্দিনের জীবনের চার লক্ষ্যের কথা এবার সামনে এল।

প্রতিভাবান এই ব্যাটসম্যান গত ছ’বছর ধরে রয়েছেন কেরলের রাজ্য দলে। কিন্তু কিছুতেই সাফল্য আসছিল না। প্রতিভা থাকা সত্ত্বেও সাফল্য যেন ধরা দিচ্ছিল না তাঁর ব্যাটে। অবশেষে মুম্বইয়ের বিরুদ্ধে তাঁর পারফরম্যান্স নজর কেড়ে নিয়েছে প্রত্যেকেরই।

এহেন আজহারউদ্দিনের জীবনের চার লক্ষ্যের কথা প্রকাশ্যে এনেছে এক মালয়ালি চ্যানেল। নিজের ঘরে আজহার লিখে রেখেছেন, ‘আইপিএল, নিজের বাড়ি, মার্সিডিজ বেঞ্জ, ২০২৩ বিশ্বকাপ’। অর্থাৎ আগামী কয়েক বছরের জন্য নিজের লক্ষ্য স্থির করে নিয়েছেন তিনি।

সামনেই আইপিএলের নিলাম। আগামী দু’-একটা ম্যাচে যদি নিজের প্রতিভার ঝলক দেখাতে পারেন, তবে প্রথম লক্ষ্য পূরণ হতে বিশেষ দেরি। বাড়ির লোকের আশা, বেশি দামে কোনও দল কিনলে পরের দুটি লক্ষ্যও পূরণ হয়ে যেতে পারে। থাকল পড়ে ২০২৩ বিশ্বকাপ। সেখানেও আজহারউদ্দিনের ভরসা আইপিএল। দুরন্ত পারফরম্যান্স করলে দেশের মাটিতে বিশ্বকাপের টিকিট মিলতেই পারে।

আরও খবর: রুটের দ্বিশতরান, চারমূর্তির লড়াইয়ে এগিয়ে স্মিথ, অনেক পিছিয়ে কোহালি

আরও খবর: যুবরাজের ‘ভরতনাট্যম’ ভিডিয়ো দেখে হেসে খুন সমর্থকরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE