Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Afghanistan

T20 World Cup 2021: টি২০ বিশ্বকাপে আফগানিস্তানের খেলা ক্রমশ পাকা হচ্ছে, দোহা পৌঁছে গেল ক্রিকেট দল

গ্রুপ ২-তে ভারত, পাকিস্তান, নিউজিল্যান্ডের সঙ্গে রয়েছে আফগানিস্তান। সেই গ্রুপে আরও দুটো দল আসবে যোগ্যতা অর্জন পর্ব খেলে।

আফগানিস্তান ক্রিকেট দল।

আফগানিস্তান ক্রিকেট দল। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২১ ১৩:৫৩
Share: Save:

দোহায় পৌঁছে গেল আফগানিস্তান ক্রিকেট দল। টি২০ বিশ্বকাপের আগে সেখানেই অনুশীলন করবে তারা। আইপিএল খেলে রশিদ খানরাও পৌঁছে যাবেন সেখানে।

১৭ অক্টোবর থেকে শুরু বিশ্বকাপ। আফগানিস্তান সরাসরি সুপার ১২-এ খেলতে নামবে। গ্রুপ ২-তে ভারত, পাকিস্তান, নিউজিল্যান্ডের সঙ্গে রয়েছে আফগানিস্তান। সেই গ্রুপে আরও দুটো দল আসবে যোগ্যতা অর্জন পর্ব খেলে।

কাতারের উপ বিদেশমন্ত্রী লোলওয়াহা আলখাতের টুইট করে লেখেন, ‘আফগানিস্তান ক্রিকেট দল অনুশীলন করবে কাতারে। তালিবান সরকারের অনুরোধে তাদের স্বাগত জানানো হচ্ছে।’ আফগানিস্তান ক্রিকেট দলের সঙ্গে জাপান, বেলজিয়াম, আয়ারল্যান্ড, জার্মানি, ফিনল্যান্ড, ফ্রান্স, ইটালি, সুইডেন এবং কানাডার কিছু মানুষও ছিলেন। আফগানিস্তান থেকে তাঁদের উদ্ধার করে কাতারে নিয়ে আসা হয়েছে। আফগানিস্তানের কিছু সাংবাদিকও ছিলেন সেই বিমানে। কাবুল থেকে এটা ষষ্ঠ বিমান এল কাতারে।

আলখাতের একটি ভিডিয়ো পোস্ট করেন। সেই টুইটে লিখেছেন, ‘আগামী প্রতিযোগিতার জন্য তৈরি হতে কাতারে আসছে আফগানিস্তানের ক্রিকেট দল।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Afghanistan T20 World Cup 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE