Advertisement
১০ মে ২০২৪
Hollie Shearer

Alan Shearer: মলদ্বীপে বাবার অপছন্দের বিকিনি পরে উত্তাপ ছড়াচ্ছেন ইংরেজ ফুটবলারের কন্যা

মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন শিয়েরারের গায়িকা কন্যা হোলি। নেটমাধ্যমে বিকিনি পরে সমুদ্র-ভ্রমণের ছবি দিয়েছেন তিনি। আরও ছবির আবদার করেছেন ভক্তরা।

হোলি শিয়েরার।

হোলি শিয়েরার। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২২ ১৯:৫৭
Share: Save:

অ্যালান শিয়েরারকে মনে আছে নিশ্চয়ই। না তিনি আলোচনার কেন্দ্রে নন। ঝড় তুলেছেন ইংল্যান্ডের প্রাক্তন ফুটবলারের মেয়ে হোলি শিয়েরার।

হোলি সঙ্গীতশিল্পী। ব্রিটেনে বেশ জনপ্রিয়। গানের থেকেও বেশি জনপ্রিয় তাঁর খোলামেলা পোশাকের জন্য। ২৫ বছরের গায়িকা আবার ইংল্যান্ডের রাগবি খেলোয়াড় জো মার্চেন্টের প্রেমিকা।

ফুটবলজীবনে বার বার বিতর্কে জড়িয়েছেন শিয়েরার। তাঁর বড় মেয়েও মাঝেমধ্যেই উঠে আসেন আলোচনার কেন্দ্রে। হোলি ছুটি কাটাতে এসেছেন মলদ্বীপে। ভারত মহাসাগরের নীল জলে বিকিনি পরে ঝড় তুলেছেন। বিকিনি পরে সমুদ্রে নৌকা-ভ্রমণের ছবি এবং ভিডিয়ো হোলি দিয়েছেন নেটমাধ্যমে। তা দেখেই উচ্ছ্বসিত হোলির ভক্তরা। তাঁরা আরও এমন ছবির আবদার করেছেন হোলির কাছে।

এমন পোশাকে হোলিকে এই প্রথম দেখা গেল তা নয়। কিন্তু, আলোচনা হচ্ছে অন্য কারণে। পানীয়ের বোতল হাতে হোলি যে ছবি এবং ভিডিয়ো দিয়েছেন, তা একটু বেশিই খোলামেলা। সঙ্গে হাসির ইমোজি দিয়ে হোলি লিখেছেন, ‘বাবা এই পোশাক পছন্দ করবে না।’ হোলির এই মন্তব্য ঘিরেই শুরু হয়েছে আলোচনা। অনেকেই তাঁকে প্রশ্ন করেছেন, বাবার অপন্দের বিকিনি কেন পরলেন? সে সবের অবশ্য উত্তর দেননি শিয়েরার কন্যা।

হোলিকে ফুটবল মাঠেও প্রায়শই দেখা যায়। তাঁর কয়েকটি গান বেশ জনপ্রিয় ব্রিটেনে। মার্চেন্টের সঙ্গে সম্পর্ক নিয়ে আলোচনা শুরু হতেই নেটমাধ্যমে ভক্তদের জানিয়ে দেন সে কথা। হোলি আসলে এক বিষয় নিয়ে বেশি দিন আলোচনায় থাকতে পছন্দ করেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE