Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

দুটি সীমিত ওভারের সিরিজে নেই স্মিথ, ওয়ার্নাররা, চিন্তা অস্ট্রেলিয়ার নির্বাচকদের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৬ জুন ২০২১ ১৬:১২
ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশের বিরুদ্ধে সিরিজে নেই স্মিথ, ওয়ার্নারা।

ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশের বিরুদ্ধে সিরিজে নেই স্মিথ, ওয়ার্নারা।

ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশে খেলতে যাবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। সীমিত ওভারের সিরিজ খেলবে দুই দেশে। সেই সফরের জন্য ১৮ জনের দল ঘোষণা করল অস্ট্রেলিয়া। নেই স্টিভ স্মিথ। নাম সরিয়ে নিলেন ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েলরা।

কনুইয়ে চোট রয়েছে স্টিভ স্মিথের। সেই কারণে বিশ্রাম দেওয়া হয়েছে তাঁকে। তবে এই ২ সফর থেকে আগেই নিজেকে সরিয়ে নিয়েছিলেন ম্যাক্সওয়েল, ওয়ার্নার, কেন রিচার্ডসন, ড্যানিয়েল স্যামস, মার্কাস স্টোইনিস এবং প্যাট কামিন্স। টি২০ বিশ্বকাপের আগে একাধিক ক্রিকেটারকে দেখে নেওয়ার সুযোগ অস্ট্রেলিয়ার সামনে। এই দুই সিরিজে সেটাই করতে চাইবে তারা।

অস্ট্রেলিয়ার প্রধান নির্বাচক ট্রেভর হন্স বলেন, “সবাইকে দলে না পাওয়ায় খারাপ লাগছে। তবে ক্রিকেটারদের নেওয়া সিদ্ধান্তকে সম্মান জানাই আমরা। বিশ্বকাপ এবং অ্যাশেজের আগে স্মিথকে সুস্থ অবস্থায় পেতে বিশ্রাম দেওয়া হয়েছে ওকে।” সাদা বলের ক্রিকেটে ফিরিয়ে আনা হয়েছে অ্যালেক্স ক্যারে, জস হ্যাজেলউড, মজেস এনরিখে, মিচেল স্টার্ক এবং মিচেল সোয়েপসনকে।

Advertisement

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৫টি টি২০ এবং ৩টি একদিনের ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। ২৮ জুন থেকে শুরু সেই সফর। বাংলাদেশের বিরুদ্ধে ৫টি টি২০ ম্যাচ খেলবে তারা।

অস্ট্রেলিয়ার ১৮ জনের দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন আগর, ওয়েস আগর, জেসন বেহরেনডর্ফ, অ্যালেক্স ক্যারে, ড্যান ক্রিশ্চিয়ান, জস হ্যাজেলউড, মজেস এনরিকে, মিচেল মার্শ, বেন ম্যাকডারমট, রিলে মেরেডিথ, জস ফিলিপ, মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড এবং অ্যাডাম জাম্পা।

আরও পড়ুন

Advertisement