Advertisement
২০ এপ্রিল ২০২৪
Euro Cup 2020

কার্যত মৃত্যুর মুখ থেকে ফিরেছেন এরিকসেন, জানালেন দলের ডাক্তার

বোয়েসেন জানিয়েছেন, হাসপাতালে নিয়ে যাওয়ার পথে কথা বলেছেন এরিকসেন।

ক্রিশ্চিয়ান এরিকসেন।

ক্রিশ্চিয়ান এরিকসেন। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২১ ০৮:৫৫
Share: Save:

প্রায় মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন ক্রিশ্চিয়ান এরিকসেন। ডেনমার্কের ডাক্তার এমনই তথ্য জানিয়েছেন। তাঁর দাবি, হৃদরোগেই আক্রান্ত হয়েছিলেন ডেনমার্কের অন্যতম সেরা ফুটবলার। তবে শরীরের কোনও সমস্যা না থাকা সত্ত্বেও কেন এমন হল, তার কোনও ব্যাখ্যা নেই তাঁদের কাছে।

ডাক্তার মার্টিন বোয়েসেন বলেছেন, “ও প্রায় মারাই যাচ্ছিল। কৃত্রিম শ্বাসপ্রশ্বাস চালিয়ে কোনওভাবে বাঁচাতে পেরেছি। মৃত্যুর কতটা কাছাকাছি চলে গিয়েছিল ও সেটা বলতে পারব না।” বোয়েসেন প্রশংসা করেছেন রেফারি এবং মাঠে থাকা চিকিৎসকদের। বলেছেন, “আক্রান্ত হওয়ার পর থেকে চিকিৎসা শুরুর সময়টা খুব গুরুত্বপূর্ণ। দ্রুত চিকিৎসা শুরু করে দেওয়ায় অবাঞ্ছিত ঘটনা এড়ানো গিয়েছে। আপাতত হাসপাতালে থেকেই ওর অনেক পরীক্ষা হবে। ও জেগে রয়েছে এবং আমাদের প্রশ্নের ঠিকঠাক উত্তর দিচ্ছে। যা পরীক্ষা এখনও পর্যন্ত করা হয়েছে তার ফল খুবই ভাল।”

ম্যাচের পর ডেনমার্কের কোচ ক্যাসপার হুলমান জানিয়েছিলেন, অজ্ঞান হয়ে যাওয়ার ঘটনা সম্পর্কে কিছুই মনে নেই এরিকসেনের। তাঁকে বিস্তারিত কিছু বলাও হয়নি। তবে বোয়েসেন জানিয়েছেন, হাসপাতালে নিয়ে যাওয়ার পথে কথা বলেছেন এরিকসেন। জানতে চেয়েছেন তাঁর কী হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Denmark Euro Cup 2020 Christian Eriksen
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE