Advertisement
০৬ মে ২০২৪
Asia Cup 2022

ধাক্কা মেরে বার করে দেওয়া হল ভারতীয়দের, জার্সি পরার ‘অপরাধে’ দেখা হল না এশিয়া কাপ ফাইনাল

রবিবার দুবাইয়ের মাঠে ফাইনালে মুখোমুখি পাকিস্তান এবং শ্রীলঙ্কা। সেই দুই দলের সমর্থকরা মাঠে ভিড় করেন। ঢুকতে দেওয়া হল না ভারতীয় সমর্থকদের।

ভারতীয় সমর্থকদের মাঠে ঢুকতে বাধা দেওয়া হয়।

ভারতীয় সমর্থকদের মাঠে ঢুকতে বাধা দেওয়া হয়। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ২৩:৩৬
Share: Save:

তাঁরা ভারতীয় জার্সি পরে খেলা দেখতে গিয়েছিলেন। শুধু মাত্র সেই কারণে এশিয়া কাপের ফাইনালে পাকিস্তান বনাম শ্রীলঙ্কা ম্যাচ দেখতে স্টেডিয়ামে ঢুকতে দেওয়া হল না ভারতীয় সমর্থকদের। দুবাই স্টেডিয়ামের বাইরে দাঁড়িয়ে এমনটাই অভিযোগ করলেন তাঁরা।

ভারতীয় ক্রিকেট সমর্থকদের একটি টুইটার পেজ থেকে একটি ভিডিয়ো পোস্ট করা হয়। সেখানে এক ভারতীয় সমর্থক বলেন, “আমরা খেলা দেখতে এসেছিলাম। কিন্তু ভারতীয় দলের জার্সি পরে আছি বলে ঢুকতে দেওয়া হল না। আমাদের ঠেলে বার করে দেওয়া হয়। অন্য দেশের সমর্থকরা এমন করলে তবুও মানতাম, কিন্তু পুলিশ আমাদের বার করে দিল। হতে পারে আমাদের ভালর জন্যই ওরা ঢুকতে দেয়নি। কিন্তু সেটা ভাল ভাবে বলা যেত।”

সেই সমর্থকরা জানান যে, তাঁদের পোশাক বদল করে আসতে বলা হয়। এই বিষয় নিয়ে আইসিসি এবং এসিসি-কে তদন্ত করার আবেদন করেছেন সমর্থকরা।

রবিবার দুবাইয়ের মাঠে ফাইনালে মুখোমুখি পাকিস্তান এবং শ্রীলঙ্কা। সেই দুই দলের সমর্থকরা মাঠে ভিড় করেন। সেই সঙ্গে কিছু ভারতীয় সমর্থকরাও ক্রিকেট উপভোগ করার জন্য গিয়েছিলেন। কিন্তু তাঁদের ঢুকতে দেওয়া হয়নি বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE