Advertisement
২৫ মে ২০২৪
James Anderson

James Anderson: অ্যান্ডারসনের হাসি চওড়া হচ্ছে! দেখে হাসি মিলিয়ে যেতে পারে কোহলীদের

নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্ট খেলতে না পেরে হতাশ অ্যান্ডারসন। ভারতের বিরুদ্ধে মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছেন অভিজ্ঞ জোরে বোলার।

ভারতের বিরুদ্ধে খেলতে মরিয়া অ্যান্ডারসন।

ভারতের বিরুদ্ধে খেলতে মরিয়া অ্যান্ডারসন। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২২ ১৪:৩৭
Share: Save:

বাঁ গোড়ালিতে চোট পাওয়ায় নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্টে খেলতে পারেননি জেমস অ্যান্ডারসন। কিন্তু ভারতের বিরুদ্ধে মাঠে নামতে মুখিয়ে রয়েছেন ইংল্যান্ডের অভিজ্ঞ জোরে বোলার। দলে ফেরার পর থেকে কেন এত খুশি রয়েছেন তাও জানিয়েছেন।

এখনও নিশ্চিত নয় তাঁর খেলা। যদিও ভারতের বিরুদ্ধে খেলতে মরিয়া অ্যান্ডারসন নিজেকে ফিট করার সবরকম চেষ্টা করছেন। ভারতের বিরুদ্ধে টেস্ট ম্যাচ সাজঘরে বসে দেখতে চাইছেন না তিনি। আশা করছেন, টেস্ট শুরুর আগেই নির্দিষ্ট ফিটনেস ফিরে পাবেন।

নতুন অধিনায়ক বেন স্টোকস এবং কোচ ব্রেন্ডন ম্যাকালামের জমানা দারুণ উপভোগ করছেন অ্যান্ডারসন। সে কথা জানিয়ে ৩৯ বছরের জোরে বোলার বলেছেন, ‘‘খেয়াল করলে দেখবেন মাঠে আমার মুখে যতটা হাসি থাকে, এখন তার থেকে একটু বেশিই হাসছি। আসলে পরিবেশটা দারুণ উপভোগ করছি। খেলতে না পারলে খুব হতাশ লাগে। শেষ ম্যাচেই যেমন হল। ছেলেরা দুর্দান্ত খেলে জয় তুলে আনল। আশা করছি ভারতের বিরুদ্ধেই মাঠে ফিরতে পারব।’’ অ্যান্ডারসনের এই চওড়া হাসি দেখে বিরাট কোহলীদের হাসি মিলিয়ে যেতে পারে।

তিনি আরও বলেছেন, ‘‘সাজঘরে বসে থাকতে আমি ঘৃণা করি। হেডিংলের ম্যাচের পর আমাদের দলের পরিবেশ দুর্দান্ত। এই পরিবেশের মধ্যে থাকতে চাই। মাঠে নেমে দলের জন্য পারফর্ম করতে চাই।’’ গোড়ালির চোট কি সম্পূর্ণ সেরে গিয়েছে? অ্যান্ডারসন বলেছেন, ‘‘বেশ ভাল আছে আমার গোড়ালি। দু’দিন ভালই অনুশীলন করেছি। কোনও সমস্যা হয়নি। শুক্রবার থেকে খেলতে পারব বলেই মনে হচ্ছে।’’

ভারতের বিরুদ্ধে পূর্ণ শক্তির দল নামাতে চাইছে ইংল্যান্ড। ইংরেজদের প্রথম লক্ষ্য সিরিজ অমীমাংসিত ভাবে শেষ করা। দ্বিতীয়, জয়ের ধারা অব্যাহত রাখা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE