Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Irani Trophy

গত বারের রঞ্জিজয়ীদের বিরুদ্ধে অবশিষ্ট ভারতের অধিনায়ক কে? দলে বাংলার দুই

২০১৯-২০ সালের রঞ্জিজয়ী সৌরাষ্ট্রের বিরুদ্ধে অবশিষ্ট ভারতের দল ঘোষণা করা হল বুধবার। সেই দলের অধিনায়ক হনুমা বিহারী। দলে রয়েছেন বাংলার দুই ক্রিকেটার।

এই ট্রফির জন্য চলবে লড়াই।

এই ট্রফির জন্য চলবে লড়াই। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৬:২৭
Share: Save:

তিন বছর পর ফিরছে ইরানি কাপ। করোনার জন্য এত দিন খেলা হয়নি ইরানি কাপ। ২০১৯-২০ সালের রঞ্জিজয়ী সৌরাষ্ট্রের বিরুদ্ধে অবশিষ্ট ভারতের দল ঘোষণা করা হল বুধবার। সেই দলের অধিনায়ক হনুমা বিহারী। দলে রয়েছেন বাংলার অধিনায়ক অভিমন্যু ঈশ্বরন এবং পেসার মুকেশ কুমার। ভারত ‘এ’ দলের হয়েও খেলেছিলেন তাঁরা।

রাজকোটে ১ অক্টোবর থেকে শুরু হবে ইরানি কাপের ম্যাচ। সেই প্রতিযোগিতার জন্য ১৫ জনের দল ঘোষণা করল বোর্ড। লাল বলের এই প্রতিযোগিতায় দলে রাখা হয়েছে অভিজ্ঞ মায়াঙ্ক আগরওয়ালকে। তরুণ প্রিয়ঙ্ক পঞ্চলও দলে রয়েছেন। নিউজ়িল্যান্ড ‘এ’ দলের বিরুদ্ধে যিনি অধিনায়কের দায়িত্ব পালন করেছেন। দলীপ ট্রফিতে পশ্চিমাঞ্চলের দলেও ছিলেন প্রিয়ঙ্ক। দলীপ ট্রফিতে ভাল খেলা যশ ঢুল এবং যশস্বী জায়সওয়ালও সুযোগ পেয়েছেন ১৫ জনের দলে।

অবশিষ্ট ভারতীয় দলে সুযোগ পেয়েছেন তরুণ পেসার উমরান মালিক এবং মুম্বইয়ের অলরাউন্ডার সরফরাজ খান। সৌরাষ্ট্রের হয়ে খেলতে দেখা যেতে পারে চেতেশ্বর পুজারাকে। উল্লেখ্য, অজিঙ্ক রাহানেকে ইরানি কাপের দলে রাখা হয়নি। ভারতের টেস্ট দল থেকে বাদ যাওয়ার পর মুম্বইয়ের হয়ে রঞ্জিতে খেলেছেন তিনি, দলীপ ট্রফিতে পশ্চিমাঞ্চলকে নেতৃত্বও দিয়েছিলেন।

অবশিষ্ট ভারতীয় দল: হনুমা বিহারী (অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল, প্রিয়ঙ্ক পঞ্চল, অভিমন্যু ঈশ্বরন, যশ ঢুল, সরফরাজ খান, যশস্বী জায়সওয়াল, শ্রীকর ভরত, উপেন্দ্র যাদব, জয়ন্ত যাদব, সৌরভ কুমার, সাই কিশোর, মুকেশ কুমার, উমরান মালিক, কুলদীপ সেন এবং আরজান নাগওয়াসওয়ালা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE