Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Abid Ali

Abid Ali: ম্যাচের মাঝেই ‘বিশেষ অতিথি’র সঙ্গে মধ্যাহ্নভোজ পাকিস্তান ব্যাটারের, ভিডিয়ো ভাইরাল

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে দুর্দান্ত জয় পেয়েছে পাকিস্তান। দ্বিতীয় টেস্টে তাদের হারিয়ে দিয়েছে ইনিংস এবং আট রানে।

আবিদ আলি।

আবিদ আলি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২১ ১৮:০১
Share: Save:

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে দুর্দান্ত জয় পেয়েছে পাকিস্তান। দ্বিতীয় টেস্টে তাদের হারিয়ে দিয়েছে ইনিংস এবং আট রানে। বোলারদের দাপুটে পারফরম্যান্সের মাঝেও পাকিস্তানের ব্যাটার আবিদ আলি হঠাৎ অন্য কারণে শিরোনামে চলে এলেন।

বুধবার পঞ্চম দিন মধ্যাহ্নভোজের বিরতির সময় দেখা গেল অদ্ভুত দৃশ্য। ড্রেসিংরুম থেকে হঠাৎই খাবার প্লেট নিয়ে স্ট্যান্ডের দিকে আসেন আবিদ। গ্যালারির চেয়ারের পাশে সিঁড়িতে বসেছিল একটি বিড়াল। আবিদ নিজের প্লেট থেকে খাবার দেন বিড়ালটিকে। সেই ঘটনার ভিডিয়ো পোস্ট করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। সঙ্গে লিখেছে, ক্রিকেটারদের পাশাপাশি আর এক বিশেষ অতিথিও আজ মধ্যাহ্নভোজ খেয়েছে।

উল্লেখ্য, বাংলাদেশের বিরুদ্ধে সিরিজের সেরা ক্রিকেটার হয়েছেন আবিদ। দুই টেস্টে তিনি ২৬৩ রান করেছেন। একটি শতরান এবং একটি অর্ধশতরান রয়েছে। শুধু তাই নয়, পাকিস্তানের হয়ে টেস্টে এই বছর সব থেকে বেশি রানও করেছেন তিনি। ৯ টেস্টে তাঁর মোট রান ৬৯৫।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abid Ali Pakistan Cricket Bangladesh Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE