Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
IPL

আইপিএল নিলামের টেবিলে ঝড় তোলা কাব্যকে বিয়ের প্রস্তাব দক্ষিণ আফ্রিকায়

বৃহস্পতিবার সানরাইজার্স ইস্টার্ন কেপ এবং পার্ল রয়্যালসের ম্যাচ চলছিল। ঘাসের গ্যালারিতে বসে থাকা এক দর্শক বিয়ের প্রস্তাব দেন আইপিএল নিলামে সানরাইজার্স হায়দরাবাদের টেবিলে থাকা কাব্য মরানকে।

সান নেটওয়ার্কের মালিক কলানিথি মরানের মেয়ে কাব্য। আইপিএল-সহ বিভিন্ন ক্রিকেট দলের ব্যাপারগুলি তিনিই দেখেন।

সান নেটওয়ার্কের মালিক কলানিথি মরানের মেয়ে কাব্য। আইপিএল-সহ বিভিন্ন ক্রিকেট দলের ব্যাপারগুলি তিনিই দেখেন। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ১৮:১৯
Share: Save:

আইপিএলের নিলাম যখনই হয়, তখনই নজর কেড়ে নেন তিনি। বসে থাকেন সানরাইজার্স হায়দরাবাদের টেবিলে। নিলামের সময় সক্রিয় হয়ে অংশ নেন। দলের ম্যাচের সময়ও গ্যালারিতে তাঁর হাজিরা নিয়মিত। প্রতি বারই আলাদা করে তাঁকে নিয়ে হয় আলোচনা। সেই কাব্য মরান এ বার বিয়ের প্রস্তাব পেলেন। তা-ও ভারতে নয়, দক্ষিণ আফ্রিকায়!

বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে। সানরাইজার্স ইস্টার্ন কেপ এবং পার্ল রয়্যালসের মধ্যে ম্যাচ চলছিল। সেই সময় ঘাসের গ্যালারিতে এক দর্শককে বসে থাকতে দেখা যায়। তাঁর হাতে ধরা ছিল একটি কার্ডবোর্ড, যেখানে লেখা, “কাব্য মরান, তুমি কি আমাকে বিয়ে করবে?” পাশে ছিল একটি হৃদয়ের চিহ্ন। দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লিগের টুইটার অ্যাকাউন্টে সেই ভিডিয়ো পোস্ট করা হয়। তার পরেই সেটি ভাইরাল হয়েছে। তবে কাব্যর তরফে এখনও কোনও উত্তর পাওয়া যায়নি।

সান নেটওয়ার্কের মালিক কলানিথি মরানের মেয়ে কাব্য। আইপিএল-সহ বিভিন্ন ক্রিকেট দলের ব্যাপারগুলি তিনিই দেখেন। তাই জন্যেই নিলামের টেবিলে বা আইপিএলের ম্যাচে গ্যালারিতে হাজির থাকতে দেখা যায় তাঁকে। দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি লিগে যে দলগুলি খেলছে, তার মালিক আইপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলিই। সানরাইজার্স কিনেছে কেপ টাউনের দল। ভারতে আইপিএল এখন না থাকায় দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি লিগে নিজের দলকে সমর্থন করতে গিয়েছেন কাব্য। সেখানেই আচমকা পেয়েছেন বিয়ের প্রস্তাব।

গত বারের আইপিএলের কাব্যর দল সানরাইজার্স হায়দরাবাদ ভাল খেলতে পারেনি। তবে মিনি নিলামে ভাল কিছু ক্রিকেটারকে তুলেছে তারা। দক্ষিণ আফ্রিকা লিগে অবশ্য সানরাইজার্সের মালিকানাধীন দল ভালই খেলছে। পাঁচটি ম্যাচের মধ্যে তিনটিতে জিতেছে তারা। প্রিটোরিয়া দলের পরেই দ্বিতীয় স্থানে তারা। পরের ম্যাচ খেলবে শনিবার, জোবার্গ সুপার কিংসের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE