Advertisement
২৬ এপ্রিল ২০২৪
T20 World Cup 2022

চোট পেয়ে ছিটকে গেলেন সিরিজ় থেকেই, টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে চিন্তা বাড়ালেন অলরাউন্ডার

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে চোট পেয়ে ভারতীয় দল থেকে ছিটকে গিয়েছেন রবীন্দ্র জাডেজা, যশপ্রীত বুমরার মতো তারকারা। এ বার চোট পেলেন নিউজ়িল্যান্ডের অলরাউন্ডার।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ১৪:৩১
Share: Save:

ঘরের মাঠে ত্রিপাক্ষিক সিরিজ়ে খেলতে পারবেন না ড্যারিল মিচেল। টি-টোয়েন্টি বিশ্বকাপেও তাঁর খেলতে পারা নিয়ে প্রশ্ন তৈরি হয়েছে। নিউজ়িল্যান্ডে খেলতে গিয়েছে বাংলাদেশ এবং পাকিস্তান। তিন দেশের মধ্যে একটি সিরিজ় খেলা হচ্ছে। ডান হাতের আঙুলে চোট পেয়ে সেই সিরিজ় থেকে ছিটকে গিয়েছেন মিচেল।

সিরিজ়ে নিউজ়িল্যান্ডের প্রথম ম্যাচ শনিবার। তার আগে নেটে অনুশীলন করার সময় চোট পান কিউই অলরাউন্ডার। অন্তত দু’সপ্তাহ সময় লাগবে তাঁর সুস্থ হয়ে উঠতে। বিশ্বকাপ শুরু হবে ২২ অক্টোবর থেকে। হাতে রয়েছে ১৫ দিন। ১৫ অক্টোবর অস্ট্রেলিয়া যাবে নিউজ়িল্যান্ড। মিচেল টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারবেন কি না তা স্পষ্ট নয়। নিউজ়িল্যান্ডের কোচ গ্যারি স্টিড বলেন, “সামনে দারুণ একটা ক্রিকেট মরসুম। তার আগে এমন চোট পাওয়া খুবই দুর্ভাগ্যের। টি-টোয়েন্টি ক্রিকেটে মিচেল আমাদের দলের গুরুত্বপূর্ণ অংশ। এই সিরিজ়ে ওর মতো ক্রিকেটারকে না পাওয়া বড় ক্ষতি। বিশ্বকাপে আমাদের প্রথম ম্যাচ আর দু’সপ্তাহ পরেই। তাই মিচেলকে নিয়ে একটা সিদ্ধান্ত নিতেই হবে।”

২০২১ সালে সেমিফাইনালে নিউজ়িল্যান্ডের জয়ের পিছনে বড় ভূমিকা ছিল মিচেলের। ৭২ রানে অপরাজিত থাকেন তিনি। ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠেছিল নিউজ়িল্যান্ড। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ়ে ছ’টি ইনিংসে তিনটি শতরান-সহ ৫৩৮ রান করেন মিচেল। তিনিই সেই সিরিজ়ে সব চেয়ে বেশি রানের মালিক। গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে ১৩টি টি-টোয়েন্টি ইনিংসে মিচেলের সংগ্রহ ৩০১ রান। স্ট্রাইক রেট ১৪৪.৭১।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2022 Daryl Mitchell New Zealand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE