Advertisement
০৪ মে ২০২৪
T20 World Cup 2022

সাধারণ ট্যাক্সি চেপে হোটেলে ফিরলেন রোহিত! টি২০ বিশ্বকাপের আগে কী হল ভারত অধিনায়কের?

অধিনায়কদের সাংবাদিক বৈঠক ছিল শনিবার। সেই বৈঠক শেষে ট্যাক্সি করে হোটেলে ফিরলেন রোহিত। ভারতের অধিনায়কের এমন কাণ্ড দেখে অবাক হয়েছেন সমর্থকরা।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ১৮:১১
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্ব শুরু রবিবার। তার আগে শনিবার ১৬টি দেশের অধিনায়কদের নিয়ে হল সাংবাদিক বৈঠক। সেই বৈঠক শেষে দেখা গেল ট্যাক্সি করে হোটেলে ফিরছেন রোহিত শর্মা। যা অবাক করে দিয়েছে সমর্থকদের।

২২ অক্টোবর থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্ব শুরু হবে। সেখানে খেলার জন্য ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে আটটি দল। ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বাংলাদেশ, নিউজ়িল্যান্ড এবং আফগানিস্তান। রবিবার থেকে শুরু হতে চলা যোগ্যতা অর্জন পর্বে খেলবে শ্রীলঙ্কা, নামিবিয়া, সংযুক্ত আরব আমিরশাহি, নেদারল্যান্ডস, ওয়েস্ট ইন্ডিজ়, স্কটল্যান্ড, আয়ারল্যান্ড এবং জ়িম্বাবোয়ে। এই ১৬ দলের অধিনায়কের মধ্যে হওয়া বৈঠকে পাকিস্তান অধিনায়ক বাবর আজ়মের জন্মদিন পালন করা হয়। অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ কেক নিয়ে আসেন। তা ছাড়া আরও একটি কেক কাটা হয়। সেই সব মিটে যাওয়ার পর দেখা যায় একটি কালো জ্যাকেট এবং সাদা হাফ প্যান্ট পরে রোহিত অস্ট্রেলিয়ার রাস্তায় ট্যাক্সিতে চড়ছেন।

সাদা রঙের ট্যাক্সিতে চড়ে হোটেলে ফিরছিলেন তিনি। সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন এক সাংবাদিক। তিনি সেই ভিডিয়ো টুইটারে পোস্ট করেন।

বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচ ২৩ অক্টোবর। পাকিস্তানের বিরুদ্ধে খেলবেন রোহিতরা। সেই ম্যাচের আগে দু’টি প্রস্তুতি ম্যাচও খেলবে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2022 Team India Rohit Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE