Advertisement
০৬ মে ২০২৪
Virat Kohli

কোহলির না খেলা টেস্টের জন্য বড় ক্ষতি, বিরাটের পাশে দাঁড়ালেন ইংরেজ অধিনায়ক

ভারত বনাম ইংল্যান্ড সিরিজ়‌ে বিরাট কোহলির সঙ্গে বেন স্টোকসের দ্বৈরথ অন্যতম সেরা আকর্ষণ হতে পারত। কোহলি না খেলায় তা হচ্ছে না। তৃতীয় টেস্টের আগে কোহলির পাশে দাঁড়ালেন বেন স্টোকস।

cricket

বিরাট কোহলি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:২৮
Share: Save:

ভারত বনাম ইংল্যান্ড সিরিজ়‌ে বিরাট কোহলির সঙ্গে বেন স্টোকসের দ্বৈরথ অন্যতম সেরা আকর্ষণ হতে পারত। কিন্তু ব্যক্তিগত কারণে গোটা সিরিজ়‌ থেকেই সরে গিয়েছেন কোহলি। তিনি না থাকায় ইংল্যান্ডের সুবিধা হল কি না, এই প্রশ্নের উত্তর দিতেই চাইলেন না বেন স্টোকস। জানালেন, যে ক্রিকেটার ব্যক্তিগত কারণে নাম তুলে নিয়েছেন তাঁকে নিয়ে মন্তব্য করা উচিত হবে না।

বুধবার সাংবাদিক বৈঠকে কোহলি সম্পর্কে প্রশ্ন করা হয় স্টোকসকে। তিনি বললেন, “এই প্রশ্নের উত্তরে আমি এমন কিছু বলতে চাই না যা অসম্মানজনক। পরিস্থিতি সহজ নয়। কোহলি এমন কোনও ব্যক্তিগত কারণে সরে গিয়েছে যেটা নিয়ে আমরা নিশ্চিত নই। তাই এতে আমাদের সুবিধা হবে না অসুবিধা তা নিয়ে মন্তব্য করতে চাই না।”

স্টোকসের মতে, কোহলির না থাকা বড় ক্ষতি ক্রিকেটপ্রেমীদের কাছে। তিনি কোহলির শুভকামনাও করেছেন। বলেছেন, “যা হচ্ছে সেটাকে মেনে নেওয়া ছাড়া উপায় নেই। ক্রিকেটের পক্ষে এটা বিরাট ক্ষতি। কোহলি যে সময়ের মধ্যে দিয়েই যাক, আমার শুভকামনা ওর সঙ্গে সব সময়েই থাকবে। আশা করব দ্রুত এই সময়টা পেরিয়ে যাবে ও। ক্রিকেট মাঠে কোহলি এমন একটা ব্যক্তি যাকে দেখতে সবাই মাঠে আসে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Ben Stokes India vs England 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE