Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Yuvraj Singh

আবার বাবা হলেন যুবরাজ, সমাজমাধ্যমে জানালেন কন্যাসন্তান জন্মানোর খবর

প্রথম সন্তানের জন্ম হয়েছিল গত বছর। আবার বাবা হলেন যুবরাজ সিংহ। দ্বিতীয় সন্তানের জন্মের সংবাদ শুক্রবার দিলেন সমাজমাধ্যমে।

cricket

যুবরাজ সিংহ। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৩ ২২:০৭
Share: Save:

আবার বাবা হলেন যুবরাজ সিংহ। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী হ্যাজেল কিচ। শুক্রবার সমাজমাধ্যমে সবার সঙ্গে এই খবর ভাগ করে নিয়েছেন যুবরাজ নিজেই। পেয়েছেন প্রচুর সমর্থকের শুভকামনাও। তবে ছবি দেখে মনে হয়েছে সন্তানের জন্ম বেশ কিছু দিন আগেই হয়েছে। যুবরাজের ছবিতে তাঁর স্ত্রী এবং প্রথম সন্তানকেও দেখা গিয়েছে।

ছবি পোস্ট করে যুবরাজ লিখেছেন, “নিদ্রাহীন রাত এখন আরও বেশি আনন্দের হয়ে উঠেছে। ছোট রাজকন্যা অরাকে স্বাগত। আমাদের পরিবার এ বার সম্পূর্ণ।” ছবিতে দেখা যাচ্ছে, যুবরাজ সদ্যোজাত সন্তানকে নিজের কোলে নিয়ে ফিডিং বোতলে দুধ খাওয়াচ্ছেন। তাঁর স্ত্রী পাশে বসে ছেলে ওরিয়নকে নিয়ে। প্রথম সন্তানের জন্ম হয়েছিল গত বছর।

যুবরাজ যে আবার বাবা হতে চলেছেন তা আগে থেকে জানাননি। সোশ্যাল মিডিয়াতেও কোনও ইঙ্গিত দেননি। ফলে এই খবর তাঁর সমর্থকদের কাছেও নতুন। অনেকেই সমাজমাধ্যমে যুবরাজকে শুভেচ্ছা জানিয়েছেন।

দেশের অন্যতম সেরা অলরাউন্ডার হিসাবেই ধরা হয় যুবরাজকে। তিনি সব ফরম্যাট মিলিয়ে ভারতের হয়ে ৪০২টি ম্যাচ খেলেছেন। ৪০টি টেস্টে তিনি ১৯০০ রান করেছেন। কিন্তু এক দিনের ক্রিকেটেই তাঁর সাফল্য সবচেয়ে বেশি। তিনি ৩০৪টি ম্যাচে ৮৭০১ রান করেছেন। রয়েছে ১৪টি শতরান এবং ৫২টি অর্ধশতরান রান। টি-টোয়েন্টিতে তিনি ৫৮টি ম্যচে ১১৭৭ রান করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE