Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Christian Eriksen

Christian Eriksen: যে মাঠে প্রায় মৃত্যুর কোলে ঢলে পড়েছিলেন, সেখানেই প্রত্যাবর্তনে গোল করলেন এরিকসেন

ফিনল্যান্ডের বিরুদ্ধে ইউরো কাপের ম্যাচের সময় প্রথমার্ধ শেষের কিছুক্ষণ আগে হৃদরোগে আক্রান্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন এরিকসেন।

গোল করলেন এরিকসেন।

গোল করলেন এরিকসেন। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২২ ১৬:০৫
Share: Save:

৯ মাস আগে যে মাঠে ইউরো কাপের ম্যাচ চলাকালীন আচমকা লুটিয়ে পড়ে মৃত্যুর মুখে চলে গিয়েছিলেন, সেই মাঠেই প্রত্যাবর্তনে গোল করে স্মরণীয় করে রাখলেন ক্রিশ্চিয়ান এরিকসেন। মঙ্গলবার প্রীতি ম্যাচে সার্বিয়াকে ৩-০ হারাল ডেনমার্ক। দলের তৃতীয় গোল এরিকসেনের।

ফিনল্যান্ডের বিরুদ্ধে ইউরো কাপের ম্যাচের সময় প্রথমার্ধ শেষের কিছু ক্ষণ আগে হৃদরোগে আক্রান্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন এরিকসেন। তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ডাক্তাররা জানিয়েছিলেন, পাঁচ মিনিটের জন্য ‘মৃত্যু’ হয়েছিল এরিকসেনের। দীর্ঘ চিকিৎসার পর সুস্থ হয়ে মাঠে ফিরেছেন তিনি।

পার্কেন স্টেডিয়ামে মঙ্গলবারের ম্যাচে অধিনায়ক করা হয়েছিল এরিকসেনকে। মাঠে নামতেই দর্শকরা গর্জন করে ওঠেন। ১৫ মিনিটে ডেনমার্ককে এগিয়ে দেন জোয়াকিম মাহলে। বিরতির আট মিনিট পর দ্বিতীয় গোল জেসপার লিন্ডস্ট্রোয়েমের। এরিকসেন গোল করেন ৫৭ মিনিটে। বক্সের বাইরে থেকে শটে দুরন্ত গোল করেন তিনি।

ইন্টার মিলান তাঁর সঙ্গে আগেই চুক্তি শেষ করে দেওয়ার পর সম্প্রতি ইপিএলের ক্লাব ব্রেন্টফোর্ডে সই করেছেন এরিকসেন। ফেব্রুয়ারিতে ক্লাবের হয়ে প্রথম বারও মাঠে নামেন। ৮০ মিনিটে এরিকসেনকে তুলে নেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Christian Eriksen Euro Cup 2020 Denmark
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE