Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Tutu Bose

Mohun Bagan: বয়স হলেও আমি এখনও তরুণ, মোহনবাগান ক্লাবের সভাপতি হয়ে বললেন টুটু বসু

অবশেষে মোহনবাগান ক্লাবের সভাপতি হলেন স্বপন সাধন বসু ওরফে টুটু বসু। বুধবার সাংবাদিক বৈঠক করে এই ঘোষণা করেন সচিব দেবাশিস দত্ত।

টুটু বসু।

টুটু বসু। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২২ ১৮:৩৯
Share: Save:

অনেক জল্পনার পর অবশেষে মোহনবাগান ক্লাবের সভাপতি হলেন স্বপন সাধন বসু ওরফে টুটু বসু। বুধবার ক্লাব তাঁবুতে সাংবাদিক বৈঠক করে এই ঘোষণা করেন সচিব দেবাশিস দত্ত। সভাপতি হওয়ার পরেই টুটু জানিয়ে দিলেন, ক্লাবকে আরও উচ্চতায় নিয়ে যাওয়ার ব্যাপারে তাঁরা বদ্ধপরিকর।

এ দিন এক বিবৃতিতে টুটু লিখেছেন, ‘নব নির্বাচিত কমিটি আমাকে সভাপতি হওয়ার যে দায়িত্ব দিয়েছে, তা গ্রহণ করতে পেরে আমি খুশি এবং আপ্লুত। প্রায় দু’দশক আগে আমি দেবাশিসকে ক্লাবের পরিচালন সমিতিতে এনেছিলাম। ক্লাবের আই লিগ জেতা, লিগ থেকে বাদ দেওয়ার পর আবার ফিরে আসা, ক্লাবের ইতিহাসে প্রথম বার বিদেশি ফুটবলার নিয়ে আসা এবং এ রকম আরও অনেক গুরুত্বপূর্ণ সময়ে ও আমার পাশে থেকেছে।’

টুটুর সংযোজন, ‘আমি সম্পূর্ণ ভাবে বিশ্বাস করি যে ক্লাবের সচিব, কমিটির সদস্য এবং আমি নিজে ক্লাবকে অন্য উচ্চতায় নিয়ে যেতে পারব, যাতে আরও অনেক কীর্তি আমরা অর্জন করতে পারি। এখন আমার বয়স হয়েছে। অনেক অসুখের বিরুদ্ধে লড়াই করছি। কিন্তু ক্লাবের সদস্য এবং সমর্থকদের কাছে আমি এখনও চিরসবুজ তরুণের মতো। সম্পূর্ণ দায়বদ্ধতার সঙ্গেই ক্লাবের সেবা করে যাব।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE